দীপাবলির রঙ-দ্যুতি ছুঁয়েছে বলি তারকাদের ঘরে

  বিশেষ প্রতিনিধি    25-10-2022    165
দীপাবলির রঙ-দ্যুতি ছুঁয়েছে বলি তারকাদের ঘরে

সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম উৎসব দীপাবলি। এটিকে ভারতের মানুষ বলেন দিওয়ালি। দেশটিতে বছরের যেকোনও উৎসবের চেয়ে এটি বেশি জমকালো আয়োজনে উদযাপিত হয়। সাধারণ মানুষের মতো তারকারাও বর্ণিল এ উৎসবে শামিল হন যার যার অবস্থান থেকে।

সোমবারও (২৪ অক্টোবর) ব্যতিক্রম ঘটেনি। দীপাবলির রঙে-উল্লাসে মেতেছেন বলিউড তারকারা। তাদের সোশাল হ্যান্ডেল ভরে উঠেছে উৎসবের আমেজে। চলুন একঝলকে জেনে নেওয়া যাক হিন্দি সিনেমার কোন তারকা কীভাবে দীপাবলি কাটিয়েছেন-

দীপাবলির রঙ-দ্যুতি ছুঁয়েছে বলি তারকাদের ঘরে শাহেন শাহ অমিতাভ বচ্চনের বাড়িতে ঝলমলে আয়োজন ছিল। সেখানে হাজির হয়েছেন আরও অনেক তারকা। এরমধ্যে ছিলেন খ্যাতিমান অভিনেতা অনুপম খের। আপ্যায়নের জন্য তিনি বিগ বি, জয়া বচ্চন, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়াকে ধন্যবাদ জানিয়েছেন। এছাড়া রানি মুখার্জির বাড়িতেও গেছেন অনুপম। সেখান থেকেও ছবি তুলে শেয়ার করেছেন ভক্তদের জন্য।

অন্যদের মতো পরিবার-বন্ধু স্বজনকে নিয়ে বিবাহিত জীবনের প্রথম দীপাবলি উদযাপন করেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। সম্প্রতি তারা নতুন বাড়িতে উঠেছেন। সেখানেই পাঞ্জাবি-শাড়িতে সেজে আনন্দে মেতেছেন তারকা দম্পতি।

দীপাবলির রঙ-দ্যুতি ছুঁয়েছে বলি তারকাদের ঘরে রণবীর কাপুর ও আলিয়া ভাটের জন্যও এই দীপাবলি স্পেশাল। একদিকে তাদের দাম্পত্য জীবনের প্রথম দীপাবলি, আবার আলিয়া অন্তঃসত্ত্বা; মাস খানেক পরেই তাদের ঘর আলো করে আসবে সন্তান। সব মিলিয়ে কাপুর ও ভাট পরিবারের উৎসবটি ছিল অনেক বেশি রঙিন।

প্রেমিকা সাবা আজাদের সঙ্গে দীপাবলি উদযাপন করেছেন হৃতিক রোশন। অভিনেতার সঙ্গে তোলা একটি মিষ্টি সেলফি শেয়ার করেছেন সাবা। বুঝিয়ে দিয়েছেন, পারিবারিকভাবেই তারা কাছাকাছি আছেন।

দীপাবলির রঙ-দ্যুতি ছুঁয়েছে বলি তারকাদের ঘরে সোনম কাপুরের জন্যও উৎসবটি বিশেষ। কারণ, কিছু দিন আগেই তিনি মা হয়েছেন। মা হওয়ার পর এটিই তার প্রথম বড় কোনও উৎসব। তাই স্বামী আনন্দ আহুজাকে নিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন ঐতিহ্যবাহী পোশাকে, আর ভক্তদের দিয়েছেন শুভেচ্ছা।

অর্জুন কাপুর ও মালাইকা আরোরার সম্পর্ক ‘ওপেন সিক্রেট’। দীপাবলির পার্টিতে তারা প্রাণভরে উল্লাস করেছেন। অর্জুন সেজেছেন কালো পাঞ্জাবিতে, মালাইকার পরনে দেখা গেছে সবুজ ও ছাই রঙের মিশ্রণে ঝলমলে পোশাক।

দীপাবলির পার্টিতে এসে একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন তিন তরুণ তারকা বরুণ ধাওয়ান, রাজকুমার রাও ও আয়ুষ্মান খুরানা। প্রত্যেকের পরনেই ছিল পাঞ্জাবি।

শক্তি কাপুরের ঘরেও ছিল দীপাবলির আয়োজন। কন্যা শ্রদ্ধা কাপুরসহ পুরো পরিবার মেতেছিল উৎসবের আনন্দে।

দীপাবলির রঙ-দ্যুতি ছুঁয়েছে বলি তারকাদের ঘরে পতৌদির ছোট নবাব, অভিনেতা সাইফ আলি খানের ঘর সেজেছে নানা রঙে। স্ত্রী কারিনা কাপুর ও দুই সন্তান তৈমুর ও জেহকে নিয়ে তিনি উদযাপন করেছেন দীপাবলি।

বলিউডের ইয়াং লেডিস জাহ্নবী কাপুর, সারা আলি খান ও অনন্যা পাণ্ডে একসঙ্গে অংশ নিয়েছেন দীপাবলির পার্টিতে। ছবি শেয়ার করে ভক্তদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন সারা।

এছাড়াও অক্ষয় কুমার, কিয়ারা আদভানি, সিদ্ধার্থ মালহোত্রা, করন জোহর, আলি আব্বাস জাফরসহ প্রায় সব তারকাই দীপাবলি উদযাপনে অংশ নিয়েছেন। উৎসবের আনন্দ ছড়িয়ে দিয়েছেন ভক্তদের মাঝেও।

বিনোদন-এর আরও খবর