চা বাগানে ঘেরা উন্মুক্ত মঞ্চে প্রীতম-শেহতাজের মালাবদল

  বিশেষ প্রতিনিধি    28-10-2022    162
চা বাগানে ঘেরা উন্মুক্ত মঞ্চে প্রীতম-শেহতাজের মালাবদল

ঢাকা নয়, শ্রীমঙ্গলের অভিজাত গ্র্যান্ড সুলতান হোটেলে সম্পন্ন হলো প্রীতম-শেহতাজের বিয়ের আনুষ্ঠানিকতা। এদিন দুপুরে বেশ ঘটা করে বিয়ের আনুষ্ঠানিকতা হয় দুই পরিবারের সদস্য ও বন্ধুদের উপস্থিতিতে।

শুক্রবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় সোশাল হ্যান্ডেলে বিয়ের তিনটি ছবি প্রকাশ করেন প্রীতম হাসান। লেখেন, ‌‌It’s official with Shahtaj Monira Hashem। জানান, আরও ছবি প্রকাশ করবেন শিগগিরই। সাদা পাঞ্জাবিতে বর আর গোলাপি লেহেঙ্গায় কনেকে দেখা গেছে প্রাণখুলে হাসতে। দুজনের বিয়ের আনুষ্ঠানিকতা ও ফটোশুট হয়েছে চা বাগানে ঘেরা গ্র্যান্ড সুলতানের উন্মুক্ত মঞ্চে।

এই বিয়ের কথা বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাতেই বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন প্রীতম হাসানের বড় ভাই কণ্ঠশিল্পী প্রতীক হাসান।

জানান, প্রীতম-শেহতাজ ভালোবেসে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। এতে ছিল দুই পরিবারের সায়।

প্রতীক জানান, আপাতত নিজ নিজ ঘরোয়া পরিসরে ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা হলো। শিগগিরই হবে বড় আয়োজন। তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘বিয়ের আনুষ্ঠানিকতা পারিবারিকভাবেই হয়েছে। একেবারে ছোট পরিসরে। ওরা (প্রীতম-শেহতাজ) একে অপরকে পছন্দ করতো। সেই সূত্রে দুই পরিবারের সম্মতিতে বিয়ের আনুষ্ঠানিকতা হলো। তবে দ্রুতই বড় পরিসরে সংবর্ধনা হবে।’

জানা গেছে, প্রীতম-শেহতাজের পরিচয় ও প্রেম বছর পাঁচেকে আগে ‘জাদুকর’ নামের একটি গানচিত্রের সুবাদে। প্রীতমের গাওয়া গানটির ভিডিওতে মডেল হয়েছিলেন শেহতাজ। এতে প্রীতম নিজেও অভিনয় করেছেন। গানচিত্রটি প্রকাশ হয় ২০১৭ সালে গানচিলের ব্যানারে।

এর আগে-পরে প্রীতম-শেহতাজ দুজনেই নিজেদের প্রতিভার স্বাক্ষর রেখেছিলেন একাধারে গানে ও অভিনয়ে! এরমধ্যে প্রীতম সুপারহিট গান-ভিডিও উপহারের পাশাপাশি অভিনয় করেছেন বেশক’টি ওয়েব সিনেমাতেও। যার মধ্যে অন্যতম আদনান আল রাজীবের ওয়েব-ফিল্ম ‘ইউটিউমার’।

বিপরীতে শেহতাজ তার মডেল ও অভিনয়ের ঝলমলে ক্যারিয়ারের পাশাপাশি চমকে দেন গান গেয়ে। বিশেষ করে তার গাওয়া অদিত ফিচারিং ‌‌‘উড়ে যাই’ গানটি মুগ্ধতা ছড়ায় শ্রোতামনে।

বিনোদন-এর আরও খবর