তর্কে-বিতর্কে বেশরম দেবলীনা

  বিশেষ প্রতিনিধি    08-01-2023    169
তর্কে-বিতর্কে বেশরম দেবলীনা

সমুদ্রের নীল জলে মৃদু ঢেউ; তাতে সূর্যের আলো পড়ে চিকচিক করছে। আর সৈকতে মনোকিনি পরে নাচের ঢেউ তুলেছেন টলিউড অভিনেত্রী দেবলীনা কুমার। তবে গেরুয়া রঙের মনোকিনি পরেননি। কিন্তু ‘পাঠান’ সিনেমার বিতর্কিত ‘বেশরম রং’ গানের সঙ্গে নাচছেন প্রয়াত মহানায়ক উত্তম কুমারের নাতবউ। ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

স্বামী গৌরব চ্যাটার্জিকে সঙ্গে নিয়ে থাইল্যান্ডে নতুন বছর উদযাপন করেন দেবলীনা। এই ভিডিও থাইল্যান্ডে একটি সমুদ্র সৈকতে ধারণ করা হয়েছে। ছুটি কাটিয়ে দেশেও ফিরেছেন তারা। কিন্তু আনন্দঘন মূহূর্তের একঝলক ভক্তদের দেখালেন এই নায়িকা।

বিতর্কিত ‘বেশরম রং’ গানে নেচেছেন দীপিকা পাড়ুকোন। গানটি মুক্তির পর অসংখ্য নেটিজেনের মন কেড়েছেন এই নায়িকা। আর তার গানে নেচে সমালোচনায় পড়েছেন দেবলীনা। কারণ দীপিকার সঙ্গে তুলনা করে মন্তব্য করছেন অনেকে। তা ছাড়াও রাজনৈতিক বিষয় সামনে উঠে আসে। আর এসব বিষয় নিয়ে তর্কে জড়ান দেবলীনা।

শরিতা সাহা নামে একজন লিখেছেন, ‘ভালো না। আপনার চেয়ে ৫০ গুণ বেশি ভালো নেচেছেন দীপিকা।’ এই মন্তব্য নজর এড়ায়নি দেবলীনার। জবাবে এ অভিনেত্রী লিখেন, ‘অবশ্যই আমি দীপিকা নই।’ তারপর অনেকে দেবলীনাকে সমর্থন করে মন্তব্য করেন। তাদের উদ্দেশ্যে দেবলীনা বলেন, ‘এই বোকাদের আমি আর কী বলতে পারি!’

তবে বিষয়টি এখানেই শেষ হয়নি। নেটিজেনরা রাজনৈতিক বিষয় সামনে এনে বিতর্কের চেষ্টা করেছেন। কারণ দেবলীনার বাবা দেবাশিস কুমার তৃণমূলের নেতা ও বিধায়ক। তা স্মরণ করে আয়ান নামে একজন লিখেছেন, ‘ভাবা যায় ইনি একদিন ভোটে দাঁড়াবেন।’ আর এই মন্তব্যও দৃষ্টি এড়ায়নি দেবলীনার। উত্তরে তিনি লিখেন, ‘ভাবুন ভাবুন… ভোটটা দেবেন কিন্তু।’

দেবলীনা কুমার টলিউডের জনপ্রিয় মুখ। ‘গোত্র’ সিনেমার ‘রঙ্গবতী’ গানের সঙ্গে নেচে রাতারাতি বিখ্যাত হন তিনি। যদিও এর আগে ‘প্রাক্তন’, ‘হামি’ সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে। কিছুদিন আগে অরিন্দম পরিচালিত ‘তীরন্দাজ শবর’ সিনেমায় অভিনয় করেছেন দেবলীনা।

বিনোদন-এর আরও খবর