চুম্বনের ছবি পোস্ট করে অঙ্কুশ বললেন, ‘বিয়েটা হবে কি না জানি না’

  বিশেষ প্রতিনিধি    11-02-2023    311
চুম্বনের ছবি পোস্ট করে অঙ্কুশ বললেন, ‘বিয়েটা হবে কি না জানি না’

টলিউডের জনপ্রিয় জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। ব্যক্তিগত জীবনে এই দুই তারকা এক দশকের বেশি সময় ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন। তাদের সম্পর্কের খবর কারো অজানা নয়।

ফলে অঙ্কুশ আর ঐন্দ্রিলার বিয়ে কবে হবে, তা নিয়ে বহুদিন ধরেই নানা গুঞ্জন টলিপাড়ায়। এমনকি, অঙ্কুশ ও ঐন্দ্রিলার ভক্তরাও এই জুটির বিয়ের জন্য অধীর আগ্রহে বসে আছেন। তবে চুটিয়ে প্রেম করলেও, এই তারকা জুটি নিজেদের বিয়ের বিষয় নিয়ে এতদিন স্পষ্টভাবে কিছু জানাননি।

এদিকে আর তিন দিন পরেই ভ্যালেন্টাইন’স ডে অর্থাৎ ভালোবাসা দিবস। এ দিন আবার অঙ্কুশের জন্মদিনও। এছাড়া এই দিনই ১৩ বছর পূর্ণ করবে অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেমের সম্পর্ক। কিন্তু তার আগেই সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশের একটি পোস্ট চিন্তার ভাঁজ ফেলেছে দিয়েছে ভক্তদের মনে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সোশ্যাল মিডিয়ায় হঠাৎই নিজের ও ঐন্দ্রিলার চুম্বনের একটি ছবি পোস্ট করেন অঙ্কুশ। আর তার ক্যাপশনে লেখেন, ‘কিছু বিশেষ কারণে বিয়েটা হবে কি না জানি না। কিন্তু এই ১৪ ফেব্রুয়ারি আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। আমার জন্মদিনে এর থেকে বড় উপহার আর কী-ই হতে পারে? বাকিটা ব্যক্তিগত।’

জল্পনা বাড়িয়েছে অঙ্কুশের পোস্টের প্রথম বাক্য। বিয়েটা কেন হচ্ছে না, কী বিশেষ কারণ তা খোলসা করে বলেননি অভিনেতা। ফলে অঙ্কুশের এই পোস্ট শোরগোল ফেলে দিয়েছে ভক্তদের মধ্যে। তাহলে কি অভিনেতার বিয়ে এর মধ্যেই হওয়ার কথা ছিল? বিয়েটা কি স্থগিত হয়ে গেল? কী এমন কারণ? এমন প্রশ্ন তুলছেন ভক্তরা। অনেকে আবার সব কিছু ভুলে প্রিয় তারকাকে বিয়েটা করে ফেলার পরামর্শ দিয়েছেন।

বিনোদন-এর আরও খবর