মধ্যরাতে থানায় অভিনেত্রী শ্রাবন্তী

  বিশেষ প্রতিনিধি    16-02-2023    186
মধ্যরাতে থানায় অভিনেত্রী শ্রাবন্তী

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি সারাবছরই আলোচনায় থাকেন নানা কর্মকান্ডে। ব্যতিক্রম নন তার ছেলেও। এবার একমাত্র ছেলে অভিমন্যু চ্যাটার্জির কারণে মধ্যরাতে থানায় যেতে হলো অভিনেত্রীকে।

যদিও এর আগেও শ্রাবন্তী-পুত্রের নামে নানা খবর কানে এসেছে। তবে এবার জল গড়াল একেবারে থানা পর্যন্ত।

গত সোমবার রাতে মা-ছেলে দুজনেই পৌঁছেছিলেন কলকাতার আনন্দপুর থানায়। বর্তমানে কলকাতার বিলাসহুল আবাসন আরবানায় থাকেন শ্রাবন্তী। সোমবার তাদের আবাসনের এক বাসিন্দার সঙ্গে ঝামেলায় জড়ান অভিমন্যু। এরপর বাকবিতণ্ডা চলাকালীন ওই ব্যক্তি চড়াও হন নায়িকার ছেলের ওপর।

শ্রাবন্তী বিষয়টি সহজভাবে নেননি। তেড়ে আসেন নায়িকা। তবে একা নয়, সঙ্গে ছিল তার বর্তমান প্রেমিক ফিটনেস ট্রেনার। ছেলের উপর যে ব্যক্তি চড়াও হয়েছেন সেই ব্যক্তির বাড়িতে পৌঁছে যান তারা। তারপর কথা কাটাকাটি থেকে হাতাহাতি। গন্ডগোল এতটি জটিল আকার নেয় যে, সকলকে নিয়ে নিয়ে যাওয়া হয় আনন্দপুর থানায়। যদিও এখন পর্যন্ত কোনও এফআইআর দায়ের হয়নি। থানায় পুলিশের সামনে উভয়পক্ষ আলোচনার মাধ্যমেই মিমাংসা হয়েছে।

শ্রাবন্তীকে নিয়ে গুঞ্জন চলছে সোশ্যাল মিডিয়ায়। শ্রাবন্তীর বিলাসহুল আবাসনেরই বাসিন্দা ছিলেন শ্রাবন্তীর প্রাক্তন অভিরূপ নাগ চৌধুরী। এই সম্পর্ককে স্বীকার করেননি অভিনেত্রী। এখন শ্রাবন্তীর সঙ্গে প্রেম চলছে তার জিম ট্রেনারের।

বিনোদন-এর আরও খবর