ভাই হিসেবে বীরকে ভালোবাসবে, জয়কে বললেন অপু

  বিশেষ প্রতিনিধি    17-02-2023    199
ভাই হিসেবে বীরকে ভালোবাসবে, জয়কে বললেন অপু

অপু-বুবলীর দ্বন্দ্বের কথা সবার জানা। মাঝে মাঝেই খোঁচা দেন একজন আরেকজনকে। তার জেরে সামাজিক মাধ্যম হয় উত্তপ্ত। তবে অপুর দিক থেকে এবার দেখা গেল একটি ভিন্ন চিত্র। বুবলীর সন্তানের প্রতি মমত্ববোধ প্রদর্শন করলেন তিনি। ভাই হিসেবে বীরকে ভালোবাসার উপদেশ দিলেন সন্তান জয়কে।

টেলিভিশনের এক অনুষ্ঠানে চিটির মাধ্যমে পুত্র জয়কে এ বার্তা দেন অপু। ওই চিঠিতে তিনি লেখেন, ‘জয়, তুমি বড় হও। তোমার সঙ্গে মায়ের আশীর্বাদ আছে। তুমি তোমার ভাইকে অনেক ভালোবাসবে।’ওই অনুষ্ঠানে চিঠিটি পড়ে শোনান চিত্র নায়ক সিমন সাদিক। ভাই বলতে কি বুবলীর ছেলে বীরকে বুঝিয়েছেন জানতে চাইলে অপু হাসতে হাসতে মাথা ঝাকিয়ে স্বীকার করেন।

বুবলীর ছেলের প্রতি এমন মমত্ববোধ দেখানোয় বেশ প্রশংসিত হয়েছেন তিনি। নেটিজেনদের অনেকেই ছেলের প্রতি তার এমন পরামর্শে মুগ্ধ হয়েছেন। এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে অপু বলেন, ‘পৃথিবীতে আমার কাছে সব সন্তানই পবিত্র। সব বাচ্চাই আমার স্নেহের। সন্তানের মানসিক বিকাশের জন্য পুঁথিগত বিদ্যার চেয়ে পারিবারিক শিক্ষা অতি জরুরি, দরকার। মানুষের সঙ্গে আচার–আচরণ কেমন হবে, আমি আমার বাচ্চাকে সেই শিক্ষা দিচ্ছি। তিন লাইনের বার্তায় সেটাই প্রকাশ করেছি আমি।’

মুক্তির অপেক্ষায় আছে অপু অভিনীত চলচ্চিত্র ‘লাল শাড়ি’। সরকারি অনুদানে নির্মিত এ সিনেমায় অপুর বিপরীতে রয়েছেন সাইমন সাদিক। অন্যান্য চরিত্রে অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, দোয়েল প্রমুখ। সিনেমাটি নির্মাণ করেছেন বন্ধন বিশ্বাস।

বিনোদন-এর আরও খবর