মা হতে যাচ্ছেন গওহর খান, ভাইরাল ছবিতে প্রশংসার বন্যা

  বিশেষ প্রতিনিধি    21-02-2023    216
মা হতে যাচ্ছেন গওহর খান, ভাইরাল ছবিতে প্রশংসার বন্যা

মুম্বাইয়ে সদ্য অনুষ্ঠিত নেটফ্লিক্সের পার্টিতে হাজির হয়েছিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী গওহর খান। ফ্লোরাল হাই স্লিট ড্রেসে স্পষ্ট বোঝা যাচ্ছিল গওহর খানের বেবি বাম্প। বেবিবাম্পে হাত রেখে হাসি মুখে পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দেন হবু মা গওহর খান। লেন্সবন্দি সেই মুহূর্ত এখন ভাইরাল সোশ্যাল মিডিয়া।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, গত ডিসেম্বরে মা হওয়ার কথা জানিয়েছিলেন গওহর। শোনা যাচ্ছে, আগামী এপ্রিলে প্রথম সন্তানের জন্ম দেবেন ৪০ বছর বয়সী এই অভিনেত্রী। বর্তমানে ৮ মাসের অন্তঃসত্ত্বা তিনি।

নেটফ্লিক্সের পার্টিতে হবু সন্তানকে বয়ে নিয়েই ঘুরে বেড়িয়েছেন গওহর। অন্তঃসত্ত্বা তারকাকে এভাবে দেখে নেটদুনিয়ায় উঠে এসেছে নানান মন্তব্য। কেউ লিখেছেন, ‘দারুণ লাগছে’, কারোর কথায় ‘গওহরের ফ্লোরাল ড্রেসটি বেশ সুন্দর’। কেউ আবার গওহরের সঙ্গে কারিনা কাপুরের তুলনা টেনে লিখেছেন, ‘সবাই তো আর অন্তঃসত্ত্বা হওয়ার পর কারিনার মতো হতে পারেন না!’ কারোর মন্তব্য, ‘সুন্দর লাগছে, তবে বেবি বাম্প ধরে ঘোরার কিছু নেই।’

প্রসঙ্গত, ২০২০ সালে সংগীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে জায়েদ দরবারকে বিয়ে করেন গওহর। জায়েদ গওহরের থেকে বয়সে ১২ বছরের ছোট। কিন্তু বয়সের এই ব্যবধান বাধা হয়নি এ জুটির প্রেম কাহিনিতে। করোনা সংকটের সময়ে জায়েদ দরবারের সঙ্গে সম্পর্কে জড়ান গওহর খান। মুখে মাস্ক পরে শপে জিনিসপত্র কিনতে গিয়েছিলেন গওহর খান, আর সেখানে তাকে দেখে প্রেমে পড়েন জায়েদ।

ইন্ডাস্ট্রিতে প্রায় দুই দশক পার করছেন গওহর খান। টেলিভিশন থেকে শুরু করে বড় পর্দা, ওটিটি— সব মাধ্যমেই তার অবাধ বিচরণ। এক সময় এ অভিনেত্রীর লাভ লাইফ নিয়েও কম চর্চা হয়নি। পরিচালক সাজিদ খানের সঙ্গে সম্পর্কে ছিলেন গওহর, পরবর্তীতে অভিনেতা কুশল ট্যান্ডনের সঙ্গে গওহরের প্রেমের গল্প কারো অজানা নয়। তবে সেই প্রেম পরিণয় পায়নি। সর্বশেষ সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবারকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেন গওহর খান।

বিনোদন-এর আরও খবর