নাচতে নাচতেই হঠাৎ হার্ট অ্যাটাকে মৃত্যু ১৯ বছরের যুবকের

  বিশেষ প্রতিনিধি    01-03-2023    204
নাচতে নাচতেই হঠাৎ হার্ট অ্যাটাকে মৃত্যু ১৯ বছরের যুবকের

ভারতের তেলেঙ্গানা রাজ্যের নির্মল জেলার পারদি গ্রামে এক বিয়ের অনুষ্ঠানে নাচতে নাচতেই হঠাৎ পড়ে ঘটনাস্থলেই ১৯ বছরের এক যুবকের মরর্মন্তিক মৃত্যু হয়েছে। যুবকের নাম মুত্যম। তিনি মহারাষ্ট্রের বাসিন্দা। হায়দরাবাদ থেকে ২০০ কিলোমিটার দূরে পারদি গ্রামের এই মর্মান্তিক দৃশ্য এখন সোশ্যাল মিডিয়ার পাতায় পাতায় ঘুরে বেড়াচ্ছে। গত শনিবারের হৃদয় বিদারক এই ঘটনাটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

একাধিক সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, আত্মীয়ের বিয়ে উপলক্ষে তেলেঙ্গানায় মজা করতে গিয়েছিলেন ওই যুবক। ওইদিন বিয়ে বাড়িতে অন্যদের সঙ্গে উদ্দ্যম নাচে মেতে ওঠেন মুত্যম। নাচতে নাচতেই হঠাৎ হার্ট অ্যাটাকে সটাং পড়ে মৃত্যু হয় তার।

মোহাম্মদ জিশান আলী জাহেদ এর টুইট করা ভিডিওটি থেকে জানা যায় তেলেঙ্গানা রাজ্যের নির্মল জেলার কুবীর মণ্ডলে বরাতের একটি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে নাচতে গিয়ে হার্ট অ্যাটাক হয়ে ঘটনাস্থলেই যুবকের মৃত্যু হয়। ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠানের বাড়িতে চলছে নাচ-গান। সেই উন্মাদনায় গা ভাসিয়েছিলেন যুবকও। গানের তালে নাচে মাতোয়ারা এক যুবক। একটা আনন্দঘন পরিবেশ, কিন্তু নাচতে নাচতে তিনি হঠাৎ থমকে দাঁড়ান এবং একটু পরেই মাটিতে হুমড়ি খেয়ে পড়েন। সেই নাচই হল জীবনের শেষ নাচ। প্রথমে কেউ বুঝে উঠতে পারেননি কী হয়েছে। কিছু পরেই লোকজন ছুটে এসে মুত্যমকে তোলার চেষ্টা করেন। পরে ধরাধরি করে তাকে দ্রুত নিকটবর্তী ভাইসা আরিয়া হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। তাতে লাভ হয়নি। চিকিৎসকরা জানান, এরই মধ্যে তার মৃত্যু হয়েছে।

video link: https://twitter.com/zeeshan_zahed/status/1629751372194148354?s=20

বিনোদন-এর আরও খবর