উখিয়ায় পাহাড় কাটার সময় মাটিচাপা পড়ে প্রাণ গেল ৩ রোহিঙ্গার

  বিশেষ প্রতিনিধি    29-03-2023    139
উখিয়ায় পাহাড় কাটার সময় মাটিচাপা পড়ে প্রাণ গেল ৩ রোহিঙ্গার

কক্সবাজারের উখিয়ায় পাহাড় ধসে ৩ রোহিঙ্গা শ্রমিকের মৃত্যু হয়েছে।

আজ বুধবার (২৯ মার্চ) ভোর ৪টার দিকে উখিয়ার মুহুরীপাড়ায় কাটার সময় পাহাড় ধসে মাটি চাপা পড়ে এ তিনজনের মৃত্যু হয়। এ ঘটনায় নিখোঁজ একজনকে উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস।

নিহতরা হচ্ছে উখিয়ার কুতুপালং ১/ইস্ট ক্যাম্পের বি/১ ব্লকের মৃত মোঃ ওয়ারেসের পুত্র সৈয়দ আকবর (২০), ডব্লিউ /১ ক্যাম্পের সি/১৪ ব্লকের মৃত আবদুল মতলবের পুত্র জাহিদ হোসেন (২৪) ও ১৭ নম্বর ক্যাম্পের এইচ/১০৭ নম্বর ব্লকের সুলতান আহাম্মদের পুত্র নুর কবির (২৭)।

উখিয়া ফায়ার সার্ভিস ও সিভেল ডিফেন্স-এর স্টেশন ইনচার্জ এমদাদুল হক জানান, দুইজনের মরদেহ সকাল ৯টার দিকে উদ্ধার করা হয়। পরে দুপুর ১২টার দিকে যন্ত্রপাতি ব্যবহার করে ছৈয়দ আকবরের মরদেহ উদ্ধার করা হয়েছে।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে ভিকটিমদের লাশের সুরতহাল প্রস্তুত করে লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণের ব্যবস্থা করে। উক্ত বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের বরাতে গেছে, মুহুরীপাড়া এলাকার নেছার আহমদের বাড়ির পাহাড় কেটে সমতল করার কাজ করছিল একদল রোহিঙ্গা শ্রমিক। মাটি কাটার এক পর্যায়ে উপরে থাকা নেছার আহমেদের বাড়ির আঙ্গিনা অংশের পাহাড় ধসে পড়লে কর্মরত তিন শ্রমিক মাটিতে চাপা পড়ে।

সারাদেশ-এর আরও খবর