স্বামীর পা ছুঁয়ে সালাম করলেন মাহিয়া মাহি

  বিশেষ প্রতিনিধি    24-04-2023    121
স্বামীর পা ছুঁয়ে সালাম করলেন মাহিয়া মাহি

মুসলিম বিশ্বজুড়ে পালিত হচ্ছে ঈদ। বাংলাদেশেও ঈদ পালিত হচ্ছে। শনিবার ঈদের প্রথমদিনে দেশের শোবিজ তারকারা তাঁদের ঈদ পালনের চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন। তারকারা ঈদের জামা, ঈদের অনুভূতি, ঈদের আনন্দ- ভক্তদের সাথে শেয়ার করেছেন।

তবে চিত্রনায়িকা মাহিয়া মাহি একটু অন্যভাবে জানালেন নিজের ঈদ পালনের গল্পটা। এদিন স্বামীর পা ছুঁয়ে সালাম করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। স্বামী রাকিবের পা ছুঁয়ে সালাম করছেন- এমন একটি ছবি নিজেই ফেসবুকে প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার এই অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, আলহামদুলিল্লাহ, আমাদের ঈদ।

এ সময়কে মাহি সন্তান কোলেও কয়েকটি ছবি পোস্ট করেন। সম্প্রতি মা হয়েছেন এই অভিনেত্রী। মার্চের শেষভাগে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি পুত্র সন্তানের জন্ম দেন।

মাহি যে ছবিগুলো শেয়ার করেছেন, সেসব মূলত ঈদের দিনের যে ছবি তা স্পষ্ট। ঈদ পালন শেষ ছবিগুলো পোস্ট করেছেন মাহি। এরপরে ঈদের আরো একটি ছবি পোস্ট করেছেন মাহি। আজ রবিবার সকালে আরো একটি ছবি পোস্ট করেছেন। এই ছবিতে মাহি লিখেছেন, আমাকে তোমার মনে পড়বে পরতে পরতে, আমি তোমার সেই প্রেম হব। আমি তোমার প্রেমিকা হবো।

তবে ঈদের দিন প্রকাশিত ছবিতে মাহিকে নিচু হয়ে রাকিব সরকারের পা ছুঁতে দেখা যায়। মাহি এখন সিনেমা নিয়ে কোনো খবরে নেই। তবে সিনেমায় অভিনয় না করলেও মাঝেমধ্যে খবরের শিরোনাম হন এই অভিনেত্রী।

২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রকির সরকারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

বিনোদন-এর আরও খবর