উখিয়ায় জাতীয় ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন

  বিশেষ প্রতিনিধি    22-05-2023    92
উখিয়ায় জাতীয় ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন

স্মার্ট ভূমিসেবা প্রদানের অঙ্গীকারে সারাদেশের ন্যায় কক্সবাজারের উখিয়ায় জাতীয় ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। চলছে ২৮ মে পর্যন্ত।

সোমবার(২২ মে) সকাল ১০টায় উপজেলা ভূমি অফিস মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সালেহ আহমেদ। তিনি বলেন,” মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ভূমিসেবার মানও স্মার্ট করা হয়েছে।

আপনারা ঘরে বসেও সেবা নিতে পারবেন। যেকোনো সমস্যা জাতীয় জরুরী নং ১৬১২২ এ ফোন করে সমাধান করা যাবে। বর্তমানে মানুষ ভুলপথে গিয়ে নানাভাবে হয়রানির শিকার হয়। যা খুবই অনাকাঙ্ক্ষিত। আপনারা সরাসরি আমাদের অফিসে আসবেন বা অনলাইনের মাধ্যমেও সেবা নিতে পারবেন।

সবসময় সেবা দিতে উপজেলা ভূমি অফিস প্রস্তুত রয়েছে। আমাদের দায়িত্ব গ্রাহকদের সেবা দেওয়া।”

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উখিয়া প্রেসক্লাব সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আল মামুন, উখিয়া রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলম,উখিয়া থানার এসআই খায়ের, সার্ভেয়ার মোবারক হোসেন।

যৌথভাবে অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা ভূমি অফিসের সার্টিফিকেট সহকারী ইয়াসির আরফাত সিফাত ও অফিস সহকারী সানজিদা আফরীন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উখিয়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক রতন কান্তি দে সহ ভূমি সেবাপ্রার্থী ও অন্যান্যরা। অনুষ্ঠানে ভূমি সেবা সম্বলিত জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেন সহকারী মো. রফিক।

সারাদেশ-এর আরও খবর