কক্সবাজার চায়নিজ উশু একাডেমির নতুন কমিটি গঠিত

নেতৃত্বে সেলিম, সোহেল ও মোশাররফ

  বিশেষ প্রতিনিধি    11-09-2023    149
কক্সবাজার চায়নিজ উশু একাডেমির নতুন কমিটি গঠিত

বাংলাদেশ উশু ফেডারেশন নিবন্ধিত কক্সবাজার চায়নিজ উশু একাডেমির কমিটি নবায়ন করা হয়েছে। নবগঠিত কমিটির নেতৃত্বে ২০২৩ ও ২০২৪ সালের একাডেমির কার্যক্রম পরিচালিত হবে।

নবগঠিত কমিটির সম্মানিত উপদেষ্টা এডভোকেট জসিম উদ্দীন (সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থা), সহ সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন (সহ সভাপতি, জেলা ক্রীড়া সংস্থা), অনুপ বড়ুয়া অপু (সহ সভাপতি, জেলা ক্রীড়া সংস্থা), আনোয়ার হাসান চৌধুরী (ক্রীড়া সংগঠক ও সাংবাদিক, সভাপতি, সাংবাদিক সংসদ কক্সবাজার), সভাপতি মোঃ সেলিম এজাহার, সহ সভাপতি থেন লাইন রাখাইন, সহ সভাপতি মোহাম্মদ শফি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সোহেল, সাংগঠনিক সম্পাদক মোঃ মীর মোশাররফ হোসেন, অর্থ সম্পাদক মোহাম্মদ হোসেন রুবেল, প্রচার সম্পাদক নুরুল আবছার, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ আলমগীর,,সদস্য জামাল হোসেন ও আবদুর রহিম বাবু প্রমুখ।

উল্লেখ্য, মার্শালআর্ট ক্রীড়া চর্চার ঐতিহ্যবাহি ও অন্যতম সংগঠন কক্সবাজার চায়নিজ উশু একাডেমির নিয়মিত প্যাকটিস জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়াম সংলগ্ন ইনডোর স্টেডিয়ামে নিয়মিত চলমান রয়েছে। বাংলাদেশ উশু ফেডারেশনের জাতীয় কােচ ও সিনিয়র উশু খেলোয়াড় মোঃ ছিদ্দিকুল ইসলাম উক্ত একাডেমির পরিচালক।

তার হাত ধরে দেশে ও বিদেশে বর্তমানে শত-শত উশু খেলোয়াড় প্রতিষ্ঠিত এবং বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থার হয়ে নিয়মিত খেলছে। একাডেমিতে রয়েছে বর্তমানে বিভিন্ন বয়সের সিনিয়র ও জুনিয়র মিলে অর্ধশত খেলোয়াড়।

খেলাধুলা-এর আরও খবর