চক্রান্তকারীরা দেশকে ঝুঁকিপূর্ণ ও সংকটময় দেখাতে মরিয়া: শেখ পরশ

  বিশেষ প্রতিনিধি    09-04-2023    122
চক্রান্তকারীরা দেশকে ঝুঁকিপূর্ণ ও সংকটময় দেখাতে মরিয়া: শেখ পরশ

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, কিছু গণমাধ্যম এখন খুবই নগ্নভাবে বিরোধী দলের ভূমিকায় অবতীর্ণ। যার ন্যক্কারজনক বহিঃপ্রকাশ সম্প্রতি জনগণের সম্মুখে এসেছে প্রথম আলোর হলুদ সাংবাদিকতার মাধ্যমে। এটাকে শুধু হলুদ সাংবাদিকতা বলা যায় না। এই ধরনের সাংবাদিকতা সমগ্র সাংবাদিক পেশাজীবীদের কলঙ্কিত করেছে। এর মাধ্যমে শিশুর সরলতাকে ব্যবহার করে রাষ্ট্রদ্রোহিতা করা হয়েছে।

পরশ বলেন, একজন সাংবাদিকের সন্তান হিসেবে ভিষণভাবে ক্ষুব্ধ ও মর্মাহত। আমি প্রথম আলোকে প্রত্যাখ্যান করে এদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়ার জন্য সরকারের কাছে দাবি করছি। চক্রান্তকারীরা দেশটাকে ঝুঁকিপূর্ণ, সংকটময় ও রাষ্ট্রকে ব্যর্থ দেখানোর জন্য মরিয়া হয়ে উঠেছে।

শনিবার তুরাগের কামারপাড়া স্কুল এন্ড কলেজ মাঠে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যোগে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার খাদ্যসামগ্রী উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব হাসান এমপি। সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন।

আরও বক্তব্য দেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, সুভাষ চন্দ্র হাওলাদার, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা।

উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক শামছুল আলম অনিক, কৃষি ও সমবায় সম্পাদক হেমায়েত উদ্দিন মোল্লা, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এন আই আহমেদ সৈকত প্রমুখ।

জাতীয়-এর আরও খবর