কক্সবাজারে আবাসিক হোটেলে মিলল তরুণীর ঝুলন্ত মরদেহ

  বিশেষ প্রতিনিধি    16-03-2023    655
কক্সবাজারে আবাসিক হোটেলে মিলল তরুণীর ঝুলন্ত মরদেহ

কক্সবাজারের একটি আবাসিক হোটেল থেকে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৫ মার্চ) রাত ১১টার দিকে শহরের হোটেল-মোটেল জোনের হোটেল আল মারও’য়া নামক আবাসিক হোটেলের ১৩১ নম্বর কক্ষ থেকে তরুণীর মরদেহটি উদ্ধার করা হয়।

হোটেল রেজিস্টারের তথ্য সূত্রে জানা যায়, নিহত তরুণী গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার মহসিন শেখের মেয়ে শারমিন আক্তার (২৬)।

হোটেল আল-মারওয়ার কর্মচারী মিনহাজ জানান, বুধবার (১৫) মার্চ ভোর ৩টার দিকে এক লাগেজসহ একা তাদের হোটেলে উঠেন ওই তরুণী। পরে রাত সাড়ে ১০টা পর্যন্ত কোনো সাড়াশব্দ পাওয়া না যাওয়ায় ওই রুমে গিয়ে কয়েকবার ডাকেন তিনি।

কিন্তু ভেতর থেকে সাড়া পাওয়া না যাওয়ায় পরে ম্যানেজারসহ পুলিশকে খবর দেন তারা। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. নাজমুল হুদা ও অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলামের নেতৃত্বে একটি টিম।

সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. নাজমুল হুদা জানান, শারমিন আক্তার নামের এক তরুণী ঢাকা থেকে এসে গতকাল ভোর ৩টায় হোটেল আল- মারওয়ার ১৩১ নম্বর কক্ষে উঠেছিলেন। পরে হোটেল রুমের ভেতরে দীর্ঘসময় তার কোনো সাড়া না পেয়ে পুলিশে খবর দেওয়া হয়।

ফরে পুলিশ গিয়ে দরজা ভেঙে ওড়না পেঁচানো অবস্থায় তরুণীর মরদেহটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা। তরুণীর স্বজনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে আরো খতিয়ে দেখছে পুলিশ।

সারাদেশ-এর আরও খবর