মোশাররফ করিমের গল্প, অভিনয় করলেন যারা

  বিশেষ প্রতিনিধি    12-01-2024    35
মোশাররফ করিমের গল্প, অভিনয় করলেন যারা

অভিনয়ের ফাঁকে মাঝেমধ্যেই নাটকের জন্য গল্প লেখেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তার গল্পে কিছু কাজও হয়েছে। এবার নির্মিত হলো টেলিফিল্ম ‘ইউ আর সিক’। এটি পরিচালনা করেছেন সোহেল হাসান। নিজের গল্পে অভিনয় করেছেন মোশাররফ করিম। তার সাথে ছিলেন রোবেনা রেজা জুঁই, সাদিয়া জাহান প্রভা, উজ্জলসহ অনেকেই। এটির শুটিং হয়েছে দেশের বাইরে।

টেলিফিল্মটির গল্পটি কেমন জানতে চাইলে পরিচালক জানান, প্রচন্ড বদ মেজাজী হাবিব সুন্দরী বৌ রিনিকে নিয়ে বেড়াতে গিয়েছে। শিক্ষিত রিনি সবসময় হাবিবের ভয়ে কাটা হয়ে থাকে। আর উঠতে বসতে হাবিব রিনিকে বুঝিয়ে দেয় সে যে কতো বড় রাগী মানুষ। রাতের বেলা ছোট একটি ঘটনায় রিনির গায়ে হাত তোলে হাবীব। ঘটে যায় অঘটন।

হাবিবের আঘাতে মারা যায় রিনি। যাকে বলে স্পট ডেড। হাবিব দিশেহারা হয়ে পড়ে। কি হবে এখন?

সে কি করবে লাশ নিয়ে? উপায় না দেখে ফোন দেয় অল্প পরিচিত জিসানকে। জিসান ছোটখাটো ব্যবসা করে।

খুলে বলে হাবীব জিসানকে সব। জিসান সব শুনে আকাশ থেকে পড়ে। সে গিয়ে রিনিকে পরীক্ষা করে জানায় ঘটনা সত্য, রিনি মারা গেছে। এরেস্ট হয়ে সত্য স্বীকার করা ছাড়া আর কোন উপায় নেই হাবীবের। হাবীর এরেস্ট হতে চায় না এজন্য যতো টাকা লাগে যা যা করতে হয় করবে সে। শেষ পর্যন্ত গাড়িতে করে দূরে রিনিকে ফেলে আসার সিদ্ধান্ত হয়। কাজ শেষ করে হোটেলে আসে হাবীব। সে রাতে ঘুমাতে পারে না হাবীব। প্রায়ই ঘোরের মতো হয়। মনে হয় এই যে রিনি ঘরে হাঁটছে, তার বুকে চেপে বসেছে ইত্যাদি।

পরের দিন সকালে আরেক বিপত্তি এসে হাজির। আসিফ পরিচয় দেয় রিনির বড় ভাই এর বন্ধু হিসেবে। আসিফ দীর্ঘদিন ধরে এখানে আছে। রিনিকে সে ছোট দেখেছে। রিনির বড় ভাইয়ের কাছে শুনেছে রিনিরা এখানে এসেছে তাই দেখা করতে এসেছে। হাবীব মহা বিপদে পড়ে। সে আবার দ্বারস্থ হয় জিসানের।

জিসান প্ল্যান করে তার নিজের বৌ মেঘনাকে রিনি সাজিয়ে হাবীবের সাথে পাঠায়। প্রাথমিকভাবে আসিফকে ম্যানেজ করা গেলেও বিপদ পুরোপুরি কাটে না। কারণ আসিফরা তিনদিন থাকবে এই হোটেলে। মেঘনা বাধ্য হয় রিনির ভূমিকায় অভিনয় করে যেতে। এভাবে এগিয়ে চলে গল্প।

পুরো টেলিফিল্মটি দেখা যাবে আগামীকাল চ্যানেল আইতে, বিকাল তিনটা ৫ মিনিটে।

বিনোদন-এর আরও খবর