সময় টিভির লোগো ব্যাবহার করে ছিনতাইয়ের অভিযোগ

  বিশেষ প্রতিনিধি    22-01-2024    37
সময় টিভির লোগো ব্যাবহার করে ছিনতাইয়ের অভিযোগ

শরীয়তপুর জাজিরা উপজেলার পদ্মা দক্ষিন থানা কতৃক ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় সময়টিভির লোগোসহ মাইক্রোবাস, জাল টাকার নোট ও অন্যান্য উপকরন উদ্ধার করে পদ্মা দক্ষিন থানা পুলিশ।

ভাংগা থানা পুলিশ জানায়, ফরিদপুর জেলার ভাংগা থানাধীন পুকুরিয়া বাস স্ট্যান্ড এলাকা হতে, র‍্যাবের কটি পরিহিত অবস্থায় অজ্ঞাতনামা ৪ থেকে ৫ জন ছিনতাইকারী, এক ব্যক্তির নিকট হতে ১০,০০,০০০/দশ লক্ষ টাকা ছিনতাই করে টোলপ্লাজার দিকে পালিয়ে যাচ্ছে। যে গাড়িতে তারা যাচ্ছে সেই গাড়ির নং ঢাকা মেট্রো চ ৫২-৬৪৯৭,এবং এটি একটি নোয়া মাইক্রোবাস।

খবর পেয়ে পদ্মা দক্ষিন থানার ইনচার্জ টোল প্লাজার সামনে দাড়ায়, মাইক্রোবাসটিকে দেখে সিগনাল দিলে তা অমান্য করে, মাইক্রোবাসটি বামদিকের সার্ভিস লেন দিয়ে পালানোর সময় আহমদ চোকদার কান্দি ন্যাশনাল ব্যাংকের সামনে সার্ভিসলেন এর ডান পাশে রাস্তার নিচে গাড়িটি নামিয়ে দিয়ে, নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে লাগিয়ে দেয়।পরে ড্রাইভার সহ অন্যরা গাড়ী রেখে পালিয়ে যায়।

গাড়িত এক হাজার টাকার জাল নোট ১৪টি, দুইশত টাকার জাল নোট ১২টি এবং দশ টাকার বান্ডেল ৮টি, সময় টিভির স্টিকার ১টি, সেনাবাহিনীর জরুরী কাজে নিয়োজিত ১টি, নেম প্লেট ২টি যাহার নম্বর ঢাকা মেট্রো চ ৫১-৮৪৯৮, একটি কালো ব্যাগ যাহার মধ্যে ব্যবহারের কিছু কাপড় চোপড় উদ্ধার করে,পদ্মা সেতু দক্ষিণ থানা পুলিশ এ সময় উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ ভাংগা থানা।

এ সময় পদ্মা দক্ষিনের অফিসার ইনচার্জ বলেন, সকল কিছু বিশ্লেষন করে,ফুটেজ সংগ্রহের মাধ্যমে সকলকে আইনের আওতায় আনা হবে।

সারাদেশ-এর আরও খবর