পরীমণির বিরুদ্ধে মাদক মামলার বিচার চলবে

  বিশেষ প্রতিনিধি    22-02-2024    70
পরীমণির বিরুদ্ধে মাদক মামলার বিচার চলবে

চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলা বিচারিক আদালতে চলবে বলে রায় দিয়েছেন হাইকোর্ট। রায়ে মদের বিষয়টি বাদ দিয়ে এলএসডি-আইসের অভিযোগে মামলা চালানোর কথা বলা হয়েছে। এর ফলে তার বিরুদ্ধে নিম্ন আদালতে মাদক মামলা চলবে বলে জানিয়েছেন আইনজীবীরা।

পরীমণি বিরুদ্ধে মাদক মামলার কার্যক্রম বাতিল প্রশ্নে জারি করা রুলের শুনানি শেষে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি আতাবুল্লার সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

আদালতে আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী জেড আই খান পান্না, শাহ মনজুরুল হক ও মো. শাহীনুজ্জামান। রাষ্ট্রপক্ষে ছিলেন সহকারী অ্যাটর্নি মো. সারওয়ার হোসেন বাপ্পি।

এর আগে, গত ২২ ফেব্রুয়ারি শুনানি শেষে পরীমণির বিরুদ্ধে রাজধানীর বনানী থানার মাদক মামলা চলবে কি না, সে বিষয়ে রায়ের জন্য আজকের দিন (২২ ফেব্রুয়ারি) ধার্য করেন আদালত।

২০২৩ সালের ৯ জানুয়ারি পরীমণির বিরুদ্ধে দায়ের করা মাদক মামলা বাতিল প্রশ্নে জারি করা রুল ছয় মাসের মধ্যে নিষ্পত্তির নির্দেশ দেন আপিল বিভাগ। সে পর্যন্ত মামলার কার্যক্রম ছয় মাস স্থগিত থাকবে বলে নির্দেশ দেন বিচারপতি মো. নুরুজ্জামানের নেতৃত্বাধীন আপিল বেঞ্চ।

বিনোদন-এর আরও খবর