বাসার স্টাফদের শাশুড়ি ছুটিতে পাঠিয়েছিল আগেই: পরী

  বিশেষ প্রতিনিধি    04-01-2023    160
বাসার স্টাফদের শাশুড়ি ছুটিতে পাঠিয়েছিল আগেই: পরী

রাজ-পরীর সংসারে আগুন! বিষয়টি বিচ্ছেদের চূড়ান্ত পর্যায়ে গড়িয়েছে। ক’দিন আগেই রক্তাক্ত বিছানার ছবি প্রকাশ করে সংবাদ সম্মেলনের ঘোষণা দেন পরীমণি। রাজ তার গায়ে হাত তুলেছেন এমন অভিযোগ করেন তিনি। যদিও সেদিন কি ঘটেছিল তা এখনও পরিষ্কার করেননি তারা। তবে বাড়ির ব্যবস্থাপকের বরাত দিয়ে গণমাধ্যমের সংবাদ- হাতাহাতি নয়, অ্যাকুরিয়াম ভেঙে এই রক্তের সূত্রপাত। কিন্তু পরীমণি বলছেন ভিন্ন কথা।

পরীমণির কাছে বিষয়টি নিয়ে জানতে চাইলে তিনি রাইজিংবিডিকে বলেন, ‘আমার বাসায় কোনো কাজের লোকই তো ছিল না সেদিন; রাজের পরিবারের লোকজন ছাড়া। আমার যারা স্টাফ তাদের আমার শাশুড়ি ছুটিতে পাঠিয়ে দিয়েছিল আগেই।’

এদিকে রাজ-পরীর বাসার ব্যবস্থাপক গণমাধ্যমে বলেছেন, পরীমণি যে রক্তের কথা বলছেন, সেটা আদতে অ্যাকুরিয়াম ভেঙে দুর্ঘটনার কারণে হয়েছে। অনেকে ভেবেছেন, পরীমণি রাজকে মেরে রক্তাক্ত করেছেন- বিষয়টি তা নয়। অ্যাকুয়ারিয়াম রাখতে গিয়ে রক্তারক্তি হয়েছে। রাজ নিজেই অ্যাকুয়ারিয়াম সরাচ্ছিলেন। সেটি পড়ে ভেঙে রাজের হাত কেটে গেছে। ওই সময় রাজ্যও পাশে ছিল।

২০২১ এর ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেন। ২০২২ এর ১০ জানুয়ারি সে খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছর ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান- শাহীম মুহাম্মদ রাজ্য।

বিনোদন-এর আরও খবর