শ্রীমুখীর বিয়ে!

  বিশেষ প্রতিনিধি    09-01-2023    174
শ্রীমুখীর বিয়ে!

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রীমুখী। সঞ্চালক হিসেবেও দারুণ খ্যাতি কুড়িয়েছেন তিনি। তেলেগু টেলিভিশন ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেন শ্রীমুখী। গুঞ্জন রয়েছে, ব্যক্তিগত জীবনে এক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে রয়েছেন এই অভিনেত্রী। কয়েক মাস আগেও তার বিয়ের খবরে সরব হয়েছিল শোবিজ অঙ্গন। ফের শোনা যাচ্ছে, সেই ব্যবসায়ী প্রেমিককে বিয়ে করতে যাচ্ছেন শ্রীমুখী।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, সফল এক ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন শ্রীমুখী। তারা দুজনেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। আর সম্পর্কের বিষয়টি দুই পরিবারকে জানানোর পর তাদের বাবা-মা বিয়েতে সম্মতি দিয়েছেন। ইনস্টাগ্রামে প্রায় ৫০ লাখ অনুসারী রয়েছে শ্রীমুখীর। খুব শিগগির সোশ্যাল মিডিয়ায় বিয়ের প্রস্তুতি নিয়ে ঘোষণা দেবেন শ্রীমুখী।

শ্রীমুখীর বিয়ে নিয়ে সংবাদমাধ্যম, সোশ্যাল মিডিয়ায় আলোচনা হলেও এখনো মুখ খুলেননি এই নায়িকা। তবে গত অক্টোবরে ২৯ বছর বয়েসী শ্রীমুখী জানিয়েছিলেন বয়স ৩০ পেরুনোর আগেই গাঁটছড়া বাঁধবেন তিনি। আর বিয়ের পর শোবিজ অঙ্গন ছেড়ে দেবেন।

শোবিজ অঙ্গন ছেড়ে দেওয়ার কারণ ব্যাখ্যা করে শ্রীমুখী বলেছিলেন— ‘বিয়ের পর আমি আর শোবিজে থাকব না। বিয়ের আগে যেকটি শো বা চলচ্চিত্রে কাজ করা যায় করব। কিন্তু বিয়ের পরে নয়। কারণ বিয়ের পর পুরো সময়টা স্বামী-সংসারে দিতে চাই।’

‘আধুর্স’ নামে একটি টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন শ্রীমুখী। পরবর্তীতে ‘সুপার সিঙ্গার’-এর মতো জনপ্রিয় টেলিভিশন শো উপস্থাপনা করেন। অল্প সময়ের মধ্যে দারুণ সাড়া ফেলেন তিনি।

২০১২ সালে তেলেগু ভাষার ‘জুলাই’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন শ্রীমুখী। চিরঞ্জীবী, আল্লু অর্জুন, নিতিনের মতো দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন তিনি। শ্রীমুখী অভিনীত মুক্তিপ্রতীক্ষিত সিনেমা ‘ভোলা শঙ্কর’। এতে তার সহশিল্পী চিরঞ্জীবী, তামান্না ভাটিয়া, কীর্তি সুরেশ। আগামী ১৪ এপ্রিল এটি মুক্তির কথা রয়েছে।

বিনোদন-এর আরও খবর