আদালতের দ্বারস্থ আনুশকা

  বিশেষ প্রতিনিধি    13-01-2023    185
আদালতের দ্বারস্থ আনুশকা

আদালতের দ্বারস্থ হলেন বলিউড অভিনেত্রী-প্রযোজক আনুশকা শর্মা। বিক্রয় কর সংক্রান্ত মামলায় এ অভিনেত্রীর বিরুদ্ধে নোটিশ পাঠিয়েছিল কর বিভাগ। এ নোটিশকে চ্যালেঞ্জ জানিয়ে বৃহস্পতিবার (১২ জানুয়ারি) মুম্বাই হাইকোর্টের দ্বারস্থ হন আনুশকা।

২০১২-১৩, ২০১৩-১৪, ২০১৪-১৫ ও ২০১৫-১৬ এই চার অর্থবছরে বিক্রয় করের হিসাব নিয়ে তৈরি হয়েছে জটিলতা। কর বিভাগের দাবি, কর বাকি আছে আনুশকা শর্মার। আর এই অভিযোগে অভিনেত্রীকে নোটিশ পাঠায় কর বিভাগ। সেই নোটিশকে চ্যালেঞ্জ জানিয়ে মুম্বাই হাইকোর্টে আবেদন জানান ‘এনএইচ১০’ সিনেমার প্রযোজক আনুশকা।

বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, আদালতে মোট চারটি আবেদন জানান আনুশকা। যার মধ্যে আজ দু’টি আবেদনের শুনানি হয়েছে। অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে বিক্রয় কর বিভাগকে জবাব দিতে বলেছেন বিচারপতি নিতিন জামদার ও অভয় আহুজার ডিভিশন বেঞ্চ। আগামী ৬ ফেব্রুয়ারির মধ্যে উত্তর দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত। এদিন এ মামলার পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে।

দীর্ঘদিন রুপালি পর্দা থেকে দূরে রয়েছেন আনুশকা শর্মা। ২০১৮ সালে মুক্তি পায় তার অভিনীত শেষ সিনেমা ‘জিরো’। মা হওয়ার পর ‘চাকদা এক্সপ্রেস’-এর মাধ্যমে কামব্যাক করছেন এই অভিনেত্রী। ক্রিকেটার ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করছেন তিনি। কিছুদিন আগে কলকাতায় সিনেমাটির শুটিং করেন। চলতি বছর নেটফ্লিক্সে মুক্তি পাবে এই সিনেমা।

বিনোদন-এর আরও খবর