যে ছবির জন্য নিজের সব সম্পত্তি বন্ধক রাখেন কঙ্গনা

  বিশেষ প্রতিনিধি    21-01-2023    21
যে ছবির জন্য নিজের সব সম্পত্তি বন্ধক রাখেন কঙ্গনা

জয়ললিতার পর এবার পর্দায় ফের এক রাজনীতিকের ভূমিকায় ফিরছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবন অবলম্বনে তৈরি ছবি ‘ইমার্জেন্সি’।

ছবিতে অভিনয়ের পাশাপাশি ছবির পরিচালনা ও প্রযোজনার দায়িত্বেও কঙ্গনা নিজেই। ছবি বানাতে গিয়ে নিজের সব সম্পত্তি বন্ধক রাখতে হয়েছে তাকে। শুটিং শেষে সামাজিক মাধ্যমে এ কথা জানিয়েছেন তিনি।

ছবির প্রযোজনায় কঙ্গনারই প্রযোজনা সংস্থা ‘মণিকর্ণিকা ফিল্মস’। শনিবার তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে সদ্য সমাপ্ত ‘ইমার্জেন্সি’ ছবির শুটিং সেটের ছবি শেয়ার করে সেই তার সিনেমার পেছনের কথাগুলো শেয়ার করেন।

কঙ্গনা জানান, এই ছবি করতে গিয়ে একাধিক বাধার সম্মুখীন হয়েছেন তিনি। ডেঙ্গিতে ভুগেছেন, শরীর অসুস্থ থাকাকালীনও শুটিং করতে হয়েছে তাকে। এমনকি ছবির খরচ বহন করতে গিয়ে তাকে নিজের সব সম্পত্তি বন্ধক রাখতে হয়েছে।

নিজের অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে কঙ্গনা লেখেন, আগেই এই সব কথা সামাজিক মাধ্যমে বলিনি, কারণ কিছু মানুষ আমার ব্যর্থতা দেখতে চেয়েছিল, তাদের আনন্দ পাওয়ার সুযোগ দিতে চাইনি।

তার মতে, নিজের স্বপ্নপূরণের জন্য কঠিন পরিশ্রম যথেষ্ট নয়। তবে বারবার ঠোকা খেয়ে, ভেঙেচুরে গিয়েও যে তিনি নতুন করে নিজেকে খুঁজে পেয়েছেন, সেই জন্য জীবনের কাছে কৃতজ্ঞ জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী।

২০২১-এ ‘ইমার্জেন্সি’ ছবির ঘোষণা করেন কঙ্গনা রানাউত। ছবিতে দেশের অন্যতম চর্চিত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। চলতি বছরে মুক্তি পেতে চলেছে এ ছবি।

1

বিনোদন-এর আরও খবর