কাতার বিশ্বকাপ সুপার ফ্যানের যে ছবি ঝড় তুলেছে

  বিশেষ প্রতিনিধি    22-01-2023    19
কাতার বিশ্বকাপ সুপার ফ্যানের যে ছবি ঝড় তুলেছে

সদ্য শেষ হওয়া কাতার বিশ্বকাপে মাঠের খেলার বাইরে গ্যালারি ও সমুদ্র সৈকতে আলোড়ন তুলেছিলেন ক্রোয়েশিয়ান মডেল ইভানা কেনোল। স্বল্প বসনা এই নারী সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সরব। তাই বিশ্বকাপ শেষ হয়ে গেলেও তার উপস্থিতি সংবাদ মাধ্যমে প্রায়ই লক্ষ্য করা যাচ্ছে।

সম্প্রতি ইভানার একটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করার পর রীতিমতো ঝড় উঠেছে। সমুদ্র পাড়ে তোলা তার এই ছবিতে শরীরের ওপরের অংশে হাত ছাড়া কিছুই ছিল না।

৩০ বছর বয়সী ইভানার ইন্সটাগ্রামে ফলোয়ারের সংখ্যা ৩৫ লাখ। যেখানে এই ছবিটি পোস্ট করার এক ঘণ্টার মধ্যেই ২ লাখ লাইক এসেছে। তিনি এর ক্যাপশনে লিখেন, হোয়াটস আপ গায়েস।

এর আগে কাতার বিশ্বকাপে খোলামেলা পোশাকের ওপর নিষেধাজ্ঞার সমালোচনা করেন ইভানা । তবে বিশ্বকাপ শুরুর পর সেই নিষেধাজ্ঞা শিথিল হয়। তাই ক্রোয়েশিয়ার ম্যাচে স্টেডিয়ামে ইভানার সরব উপস্থিতি লক্ষ্য করা যায়।

গ্যালারিতে খোলামেলা পোশাকে নজর কাড়া ইভানা পরে সমর্থদের জন্য এক প্রতিশ্রুতিও দিয়েছিলেন। আসরে ক্রোয়েশিয়া শিরোপা জিতলে নগ্ন হয়ে হাঁটবেন তিনি। তবে তার স্বপ্ন পূরণ হয়নি। ক্রোয়েটরা আর্জেন্টিনার কাছে বিদায় নেয়।

কোয়ার্টার ফাইনালে গ্যালারিতে দর্শকদের সঙ্গে সেলফি তোলার সময় নিরাপত্তারক্ষীর বাধার মুখে পড়েন ইভানা। এরপর এক স্থানে বসেই উপভোগ করতে হয় পুরো খেলা।

1

বিনোদন-এর আরও খবর