৪৬৫ বার কনে সেজেছেন রানি চ্যাটার্জি, আজও বিয়ে করেননি

  বিশেষ প্রতিনিধি    03-02-2023    231
৪৬৫ বার কনে সেজেছেন রানি চ্যাটার্জি, আজও বিয়ে করেননি

ভারতের ভোজপুরি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রানি চ্যাটার্জি। ২০১৩ সালে ‘শ্বাশুরা বাড়া পয়সাওয়ালা’ সিনেমার মাধ্যমে এই ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। এ সিনেমায় তার বিপরীতে ছিলেন ভোজপুরি সুপারস্টার মনোজ তিওয়ারি। বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছিল সিনেমাটি, জিতে নিয়েছিল একাধিক অ্যাওয়ার্ড।

এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি রানি চ্যাটার্জিকে। এই ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যে পার করে ফেলেছেন ১৯ বছর। দীর্ঘ এই ক্যারিয়ারে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন রানি। বেশিরভাগ সিনেমাই সুপারহিট।

ভোজপুরি সিনেমার আলোচিত এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। ভক্তদের সঙ্গে জুড়ে থাকতে নিজের দারুন সব ছবি ও ভিডিও প্রায় প্রতিদিনই পোস্ট করে দেখা যায় তাকে। এ অভিনেত্রী আবারো আলোচনায় এসেছেন তার নতুন সিনেমা ‘গ্যাংস্টার অব বিহার’ নিয়ে। এ সিনেমায় বিয়ের কনে সাজার লুকের ছবি পোস্ট করে মজার একটি তথ্যও শেয়ার করেছেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন, তিনি জীবনে ৪০০-এর বেশিবার কনে সেজে পর্দায় অভিনয় করেছেন।

পোস্টে রানি লিখেছেন, ১৯ বছরের ক্যারিয়ারে ৪৬৫ বার বিয়ের কনে সাজতে হয়েছে। আবারও কনের সাজতে হলো আপকামিং সিনেমা ‘গ্যাংস্টার অব বিহার’ এর জন্য। আপনাদের সবার সমর্থন না থাকলে এটা সম্ভব হতো না।

তবে পর্দায় এতবার কনের ভূমিকায় অভিনয় করা রানি, আজও বাস্তবে বিয়ে করেননি। এ বছরের নভেম্বরে ৪৪ বছর বয়সে পা রাখবেন তিনি।

এই অভিনেত্রীর আসল নাম সাবিহা শেখ। মুসলিম পরিবারের সন্তান হয়েও হিন্দু নামে পরিচিত হওয়া প্রসঙ্গে বহুদিন আগে এক সাক্ষাৎকারে রানি জানান, শ্বাশুরা বাড়া পয়সাওয়ালা’ সিনেমার একটি দৃশ্য আমরা মন্দিরে শুটিং করছিলাম, মিডিয়ার লোকজন আমার সাক্ষাৎকার নিতে এসেছিল। পরিচালক ভাবলেন, আমি যেহেতু মুসলমান তাই আসল পরিচয় প্রকাশ করলে মন্দিরে শুটিং নিয়ে বির্তক তৈরি হতে পারে।

সেজন্য কেউ যখন আমার নাম জানতে চেয়েছিল তখন পরিচালক ‘রানি চ্যাটার্জি’ বলেছিলেন। সেসময় বলিউডে নতুন অভিনেত্রী হিসেবে রানি মুখার্জি ব্যাপক সাড়া ফেলেছিলেন। সেটা থেকেই অনুপ্রাণিত হয়েই আমার নাম রানি চ্যাটার্জি রাখা হয়।

বিনোদন-এর আরও খবর