ডায়েট করতে গিয়ে অসুস্থ হয়ে হাসপাতালে নায়িকা রাহা

  বিশেষ প্রতিনিধি    21-02-2023    231
ডায়েট করতে গিয়ে অসুস্থ হয়ে হাসপাতালে নায়িকা রাহা

শোবিজ তারকারা নিজেদের ফিট রাখতে সবসময় স্বাস্থ্য সচেতন। ঘাম ঝরানো ব্যায়াম আর ডায়েট তাদের নিত্যদিনের সঙ্গী। আবার অতিরিক্ত ডায়েট করতে গিয়ে অসুস্থ হয়ে পরার ঘটনাও কম শোনা যায়নি।

এবার ডায়েট করতে গিয়েই বিপত্তিতে পড়লেন চিত্রনায়িকা রাহা তানহা খান। প্রেসার নেমে যাওয়াতে ভর্তি হতে হলো হাসপাতালে। বর্তমানে চিকিৎসা শেষে বাসায় ফিরে গেছেন তিনি।

রাহা জানান, দেশের বাইরে থাকাকালীন ঠিকঠাক ডায়েট চার্ট মেইনটেইন করতেন। দেশে ফিরে এসে সেটা সেভাবে ফলো করেননি। পরবর্তীতে প্রেসার ফল করলে অসুস্থ হয়ে পড়েন তিনি।

তার কথায়, ‘আমি দেশের বাইরে ছিলাম। দেশে এসে ডায়েটের বিধিনিষেধ না মানায় প্রেসার ফল করে। খুবই অসুস্থ হয়ে পড়ি। পরে আমাকে এভারকেয়ার হাসপাতলে ভর্তি করা হয়। এক দিন ভর্তি থেকে নানারকম পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন করে বাসায় ফিরলাম।’

প্রসঙ্গত, নৃত্যশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করা রাহা তানহা খান বর্তমানে পুরোদস্তুর চলচ্চিত্রাভিনেত্রী। ‘সারাংশে তুমি’, ‘ভালোবাসা ডটকম’, ও ‘রূপ’ সিনেমায় দেখা মিলেছে তার। এছাড়া শাহীন সুমনের ওয়েব সিরিজ ‘মাফিয়া’ ও সাইফ চন্দনের ‘ওস্তাদ’ সিনেমায় তাকে দেখা যাবে। এগুলোর শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে।

বিনোদন-এর আরও খবর