আজান শুনে মাথা নত করে গান থামিয়ে দিলেন শেহনাজ গিল

  বিশেষ প্রতিনিধি    24-02-2023    213
আজান শুনে মাথা নত করে গান থামিয়ে দিলেন শেহনাজ গিল

নিজে শিখ ধর্মের অনুসারী। কিন্তু মুসলিম ধর্মের প্রতি শ্রদ্ধা দেখিয়ে আলোচনায় এলেন ভারতীয় অভিনেত্রী ও সংগীতশিল্পী শেহনাজ গিল।

‘বিগ বস ১৩’র সুবাদে পরিচিত হলেও শেহনাজ গিল জনপ্রিয়তা এখন রীতিমতো বলিউড নায়িকাদেরও টেক্কা দিচ্ছেন। সালমান খানের আগামী সিনেমার নায়িকা তিনি। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবি দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখার কথা। তবে সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর থেকেই স্পটলাইটে অভিনেত্রী।

সম্প্রতি এই গায়িকার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে তার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা আরও বেড়ে গেছে নেটিজেনদের।

অনেকের কাছেই তিনি পাঞ্জাবের ক্যাটরিনা। অভিনয়, মডেলিংয়ের পাশাপাশি গায়িকা হিসেবেও সম্প্রতি পরিচিতি পেয়েছেন। এবার এক গানের অনুষ্ঠানেই বিশেষ অতিথি হিসেবে শেহনাজ যা করলেন, তাতে মুগ্ধ নেটিজেনরা। মঞ্চে গান গাইছিলেন তিনি। হঠাৎ আজানের আওয়াজ ভেসে আসতেই গান থামিয়ে দিলেন শেহনাজ। মাথা নিচু করে চোখ বন্ধ করে দাঁড়্য়ে রইলেন চুপচাপ। এদিকে গোটা মঞ্চেও স্তব্ধতা..। যতক্ষণ আজান চলল একটি কথাও বললেন না শেহনাজ। অন্য ধর্মের প্রতি তাঁর এমন শ্রদ্ধা দেখে কুর্নিশ জানিয়েছেন অনুরাগীরা।

শেহনাজ মুসলিম ধর্মাবলম্বীদের প্রার্থনায় বিঘ্ন ঘটাতে চাননি। এ কারণে আজান শেষ হওয়া পর্যন্ত মাথা নিচু করে চোখ বন্ধ করে মঞ্চে দাঁড়িয়ে থাকেন তিনি।

তার এই শ্রদ্ধাবোধে মুগ্ধ দর্শকরা। এছাড়া এ ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। গায়িকার পরধর্মসহিষ্ণুতার প্রতি শ্রদ্ধাবোধ দেখে নেটিজেনরা প্রশংসা করতে থাকেন। কেউ বলেন, ‘তার থেকে অনেক কিছু শেখার রয়েছে।

বিনোদন-এর আরও খবর