যে কারণে ভাঙ্গে জিৎ-স্বস্তিকার প্রেম

  বিশেষ প্রতিনিধি    07-03-2023    237
যে কারণে ভাঙ্গে জিৎ-স্বস্তিকার প্রেম

একইসঙ্গে জনপ্রিয় ও বিতর্কিত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। টলিউডের বহুদিনের সদস্য তিনি। একাধিক হিট, সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। অনস্ক্রিনে ‘সাহসী’ অভিনেত্রী হিসেবেই পরিচিতি রয়েছে স্বস্তিকার। তেমনি বাস্তবেও তিনি স্পষ্টবক্তা। এ জন্য সুখ্যাতি ও কুখ্যাতি দুই রয়েছে তার।

অনস্ক্রিনের মতো অফস্ক্রিনেও স্বস্তিকার জীবনটা বেশ বৈচিত্র্যময়। বিয়ে করেছিলেন খুব কম বয়সে। অল্প বয়সেই মা হন তিনি। কিন্তু বিয়ে টেকেনি তার। দু-বছর পরেই একরত্তি মেয়েকে নিয়ে আলাদা হয়ে যান। সেই সময়ে দাঁড়িয়ে অন্বেষার সিঙ্গল মাদার হয়েছিলেন স্বস্তিকা। মেয়েকে ছোট থেকে এত বড় করেছেন একা হাতে।

তবে স্বস্তিকার জীবনে যে প্রেম আসেনি এমনটা কিন্তু নয়। একাধিকবার প্রেমে পড়েছেন তিনি, তাও আবার ইন্ডাস্ট্রির মানুষদের সঙ্গেই। তাদের মধ্যে অভিনেতা জিতের সঙ্গে স্বস্তিকার ঘনিষ্ঠতা দীর্ঘদিন ধরে চর্চায় ছিল। না, একে অপরের সঙ্গে সম্পর্কের কথা কখনো স্বীকার করেননি জিৎ বা স্বস্তিকা কেউই। তবে টলিপাড়ার অন্দরমহলে হাওয়ায় ভেসে বেড়ায় তাদের চর্চিত সম্পর্কের গুঞ্জন।

জুটি বেঁধে প্রথম ‘মাস্তান’ ছবিতে অভিনয় করেছিলেন জিৎ-স্বস্তিকা। প্রথম ছবি থেকেই দুজনের রসায়ন নজর কেড়ে নেয় দর্শকদের। শুধু ক্যামেরার সামনে নয়, শোনা যায় এই ছবির সেট থেকেই প্রেমের সূত্রপাত হয় দুজনের। কিন্তু বেশিদিন টেকেনি সে সম্পর্ক। টলিপাড়ায় রটনা, স্বস্তিকার প্রাক্তন স্বামীর কারণেই নাকি ভাঙন ধরেছিল তাদের সম্পর্কে। সম্পর্কে জড়ানোর মতোই বিচ্ছেদ নিয়েও কোনো মন্তব্য না করলেও তারপর থেকে আর একসঙ্গে কোনো সিনেমা করেননি জিৎ-স্বস্তিকা।

এরপর জিতের সঙ্গে নাম জড়ায় কোয়েল মল্লিকের। যদিও সে সম্পর্কও ভেঙে যাওয়ার পর মোহনা রতলানির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জিৎ। অন্যদিকে স্বস্তিকার সঙ্গে এরপরেও নাম জড়িয়েছে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের। তবে কোনো সম্পর্কেই শিলমোহর লাগাননি কেউই।

বিনোদন-এর আরও খবর