নাইক্ষ‍্যংছড়িতে সিগারেটসহ রেজিষ্টেশন বিহীন ট্রাক জব্দ

  বিশেষ প্রতিনিধি    28-03-2023    258
নাইক্ষ‍্যংছড়িতে সিগারেটসহ রেজিষ্টেশন বিহীন ট্রাক জব্দ

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার মায়ানমারের সীমান্তবর্তী ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের টিভি টাওয়ার সংলগ্ন উখিয়া-টেকনাফ সড়কের ইয়াহিয়া রাবার বাগানের প্রবেশ মুখে এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ৩৫’শ প্যাকেট মায়ানমারের সিগারেটসহ রেজিষ্টেশন বিহীন ১টি ট্রাক জব্দ করে । জানা যায়,নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের ইনচার্জ(ইন্সপেক্টর) সোহাগ রানার নির্দেশনায় এসআই আল-আমিনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্সের সহায়তায় মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বার্মিজ সিগারেট সহ ট্রাক জব্দ করতে সক্ষম হয় পুলিশ।

রবিবার (২৬ মার্চ) ভোর ৬ ঘটিকায় নাইক্ষ্যংছড়ি উপজেলার ০৩ নং ঘুমধুম ইউপি’র ০৫নং ওয়ার্ডস্থ টিভি টাওয়ার সংলগ্ন উখিয়া- টেকনাফ সড়কের ইয়াহিয়া রাবার বাগানের প্রবেশ মুখে,পাকা রাস্তায় গোপন সংবাদের খবরে পুলিশ অভিযান চালিয়ে সন্দেহজনক রেজিষ্টেশন বিহীন একটি ট্রাককে সিগন্যাল দিলে ট্রাকের ভিতরে থাকা অজ্ঞাতনামা চালক ও তার সহযোগীসহ ট্রাক থেকে লাফিয়ে দৌড়ে পালিয়ে যায়।

এ সময় পুলিশের সন্দেহ হলে ট্রাকটি তল্লাশি করলে অভিনব কায়দায় লোকায়িত অবস্থায় ৩৫০ বক্স (৩৫০০ প্যাকেট) মায়ানমারের সিগারেট ও রেজিষ্টেশন বিহীন ট্রাকটি জব্দ করে পুলিশ।

নাইক্ষ্যংছড়ির ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ(ইন্সপেক্টর) সোহাগ রানা বলেন,পুলিশের মাদক বিরোধী অভিযানে অবৈধ মায়ানমারের সিগারেটসহ একটি রেজিষ্টেশন বিহীন ট্রাক জব্দ করা হয়। পুলিশের মাদক বিরোধী এই অভিযান অব‌্যাহত থাকবে।

নাইক্ষ‌্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) টানটু সাহ বলেন, জব্দকৃত মায়ানমারের সিগারেট ও রেজিষ্টেশন ম বিহীন ট্রাকসহ সংশ্লিষ্ট আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে । তিনি আরো বলেন, মাদক সন্ত্রাসের বিরুদ্ধে এই অভিযান চলমান আছে ।

সারাদেশ-এর আরও খবর