যত বাধাই আসুক, লাখ ভোটের ব্যবধানে মা জিতবে: জাহাঙ্গীর

  বিশেষ প্রতিনিধি    25-05-2023    73
যত বাধাই আসুক, লাখ ভোটের ব্যবধানে মা জিতবে: জাহাঙ্গীর

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মা জায়েদা খাতুন দুই লাখ ভোটের ব্যবধানে জিতবে বলে জানিয়েছেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। ভোটের পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করে আজ বৃহস্পতিবার দৈনিক আমাদের সময়কে তিনি এ কথা জানান।

জাহাঙ্গীর আলম বলেন, ‘যত বাধাই দেওয়া হোক আমার মা ২ লাখ ভোটের ব্যবধানে জিতবে ইনশাআল্লাহ। কোনভাবেই আমার মা’র বিজয় কেউ ঠেকাতে পারবে না।’

কয়েকটি ভোটকেন্দ্রে জায়েদা খাতুনের কোনো এজেন্ট ছিল না- এজেন্ট দেননি কেন জানতে চাইলে জাহাঙ্গীর আলম বলেন, ‘আমি সব জায়গায় এজেন্ট দিয়ে এসেছি। হয়তো কোনো কোনো জায়গায় বের করে দিয়েছে। তাতেও কিছু হবে না। আমার মা জিতবে এ ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।’

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে সিটি করপোরেশন নির্বাচনে ৪৮০টি কেন্দ্রে একযোগে ভোট গ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ চলবে টানা বিকেল চারটা পর্যন্ত। সব কটি কেন্দ্রেই ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএমে) মাধ্যমে ভোট নেওয়া হচ্ছে। ভোট সুষ্ঠু করতে সব কটি কেন্দ্রেই স্থাপন করা হয়েছে সিসি ক্যামেরা।

গাজীপুর সিটিতে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ৩৩২ প্রার্থী। তাদের মধ্যে মেয়র পদে ৮ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ৭৮ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ২৪৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সারাদেশ-এর আরও খবর