উচ্ছ্বসিত শাকিবের ‘প্রিয়তমা’

  বিশেষ প্রতিনিধি    02-07-2023    129
উচ্ছ্বসিত শাকিবের ‘প্রিয়তমা’

ঢালিউড কিং শাকিব খান। ঈদুল আজহায় দেশের ১০৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার অভিনীত নতুন সিনেমা ‘প্রিয়তমা’। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার ছোট পর্দার অভিনেত্রী ইধিকা পাল। এ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হলো তার।

‘প্রিয়তমা’ মুক্তির পর দর্শকদের কাছ থেকে ইতিবাচক সাড়া মিলেছে। শাকিবের পাশাপাশি অভিনয়ের প্রশংসা কুড়াচ্ছেন ইধিকাও। এ বিষয়ে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন এই অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যমে ইধিকা বলেন, ‘আমার প্রথম সিনেমা, তা-ও আবার ঈদে মুক্তি পেয়েছে। খুব আনন্দ হচ্ছে। বাংলাদেশের দর্শক প্রতিক্রিয়াও ভালো। শুনলাম আমাদের শোয়ের সংখ্যাও বাড়িয়ে দেওয়া হয়েছে।’

শাকিব খানকে নিয়ে দুই বাংলায়ই চর্চার শেষ নেই। ব্যক্তিগত সম্পর্কের কারণে বার বার বিতর্কে জড়িয়েছেন এই নায়ক। এই আলোচনা কি আপনার উপরে প্রভাব ফেলেছিল? হাসতে হাসতে ইধিকা বলেন, ‘আমি শুধু কাজেই মন দিয়েছিলাম। তা ছাড়া কোথায় কে কী চর্চা করছে, তা নিয়ে একদমই ভাবিনি। শাকিব খুবই পেশাদার একজন অভিনেতা। উনার সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা খুবই ভালো।’

বাংলাদেশ থেকে আরো বেশ কিছু সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন ইধিকা পাল। তবে এ বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ এই অভিনেত্রী।

কলকাতার মডেল ও টিভি অভিনেত্রী ইধিকা পাল। নৃত্যশিল্পী হিসেবেও তার খ্যাতি রয়েছে। তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ‘কপালকুণ্ডলা’। স্টার জলসায় প্রচারিত এ ধারাবাহিকে ‘পদ্মাবতী’ চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়ান। পরবর্তীতে ‘রিমলি’ ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। তা ছাড়াও দুটি জনপ্রিয় ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন তিনি।

বিনোদন-এর আরও খবর