টাইগার থ্রি’ সিনেমার জন্য কত পারিশ্রমিক নিলেন সালমান-ক্যাটরিনা?

  বিশেষ প্রতিনিধি    26-07-2023    129
টাইগার থ্রি’ সিনেমার জন্য কত পারিশ্রমিক নিলেন সালমান-ক্যাটরিনা?

বলিউডের জনপ্রিয় তারকা জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এ জুটির বহুল প্রতীক্ষিত সিনেমা ‘টাইগার থ্রি’। গত মে মাসে সিনেমাটি মুক্তির কথা থাকলেও তা বাস্তবে রূপ নেয়নি। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ১০ নভেম্বর মুক্তি পাবে এটি।

বহুল চর্চিত এ সিনেমায় অভিনয়ের জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ? এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর আলোচনা হচ্ছে।

সিয়াসাত ডটকম জানিয়েছে, সালমান খানের নতুন সিনেমার জন্য চাতক পাখির মতো চেয়ে থাকেন তার ভক্তরা। পর্দায় তার উপস্থিতি ভক্তদের কাছে অন্যরকম ব্যাপার। স্বাভাবিক কারণে বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের একজন সালমান খান। ‘টাইগার থ্রি’ সিনেমার জন্য সালমান নিয়েছেন ১০০ কোটি রুপি।

অন্যদিকে ক্যাটরিনা কাইফের ভক্তের সংখ্যাও কম নয়। রুপালি পর্দায় তারও চাহিদা অনেক। তবে ‘টাইগার থ্রি’ সিনেমার জন্য ক্যাটরিনা কত টাকা পারিশ্রমিক নিয়েছেন তা জানা যায়নি।

তবে আইএমডিবির তথ্য অনুসারে, প্রতি সিনেমার জন্য ক্যাটরিনা কাইফ ১৫-২১ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। সুতরাং ‘টাইগার থ্রি’ সিনেমার জন্য এ পারিশ্রমিক নিয়েছেন ক্যাটরিনা।

‘টাইগার থ্রি’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটির অ্যাকশন দৃশ্যে সালমানের সঙ্গে হাজির হবেন শাহরুখ। তাদের অ্যাকশন দৃশ্যের জন্য প্রযোজক আদিত্য চোপড়া ৩৫ কোটি রুপি ব্যয় করেছেন।

টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন ক্যাটারিনা কাইফ। এটি পরিচালনা করছেন মণীশ শর্মা।

বিনোদন-এর আরও খবর