মোঃ তানভীর মজুমদার সুপারিশ প্রাপ্ত হলেন মৎস্য ক্যাডারে

  বিশেষ প্রতিনিধি    31-12-2023    405
মোঃ তানভীর মজুমদার সুপারিশ প্রাপ্ত হলেন মৎস্য ক্যাডারে

কুমিল্লা জেলার লালমাই উপজেলার ৭নং বেলঘর উত্তর ইউনিয়নের ছেলে মোঃ তানভীর হাসান মজুমদার ৪১তম বিসিএসে মৎস্য ক্যাডারে সুপরিশপ্রাপ্ত হয়েছেন। বিগত ০৩ রা আগস্ট ২০২৩ খ্রিঃ তারিখে বাংলাদেশ সরকারী কর্মকমিশন কর্তৃক এ ফলাফল প্রকাশ করা হয়। তার পিতা জনাব মোঃ হারুন অর রশীদ মজুমদার (অবসরপ্রাপ্ত বিভাগীয় বন কর্মকর্তা) এর সাথে যোগাযোগ করা হলে তিনি জনান ছেলে বিসিএস (মৎস্য) ক্যাডারে সুপরিশপ্রাপ্ত হওয়ায় অমি এবং আমার পরিবার অত্যন্ত আনন্দিত। পরিবার ও এলাকার মানুষের দোয়া এবং অল্লাহর অশেষ রহমতে সে আজসফলকাম হয়েছে, অমি আমার সন্তানের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

উল্লেখ্য জনাব মোঃ তানভীর হাসান মজুমদারের জন্ম ১৯৯২ সালে, তিনি ২০০৭ সালে চট্টগ্রাম কলেজিয়েট স্কুল থেকে এসএসসি, ২০১০ সালে চট্টগ্রাম সরকারী সিটি কলেজ থেকে এইচএসসি এবং ২০১৫ সালে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ব্যাচেলর অব সায়েন্স ইন ফিশারীজ (অনার্স) ডিগ্রী সম্পন্ন করেন। বর্তমানে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নপ্রসূত প্রতিষ্ঠান পল্লী সঞ্চয় ব্যাংকের প্রধান কার্যালয়ে সিনিয়র অফিসার হিসেবে ২০১৯ সাল থেকে সুনামের সহিত কর্মরত রয়েছেন। ব্যক্তিজীবনে তিনি বিবাহিত, তার সহ-ধর্মিনী জনাব সায়মা সুলতানা বাংলাদেশ কৃষি ব্যাংকে অফিসার (জেনারেল) পদে কর্মরত।

বিসিএস (মৎস্য) ক্যাডারে সুপরিশপ্রাপ্ত জনাব মোঃ তানভীর হাসান মজুমদার জানান- আল্লাহর অশেষ রহমতে অমি বিসিএস(মৎস্য) ক্যাডারে সুপরিশপ্রাপ্ত হয়েছি, আমার পরিবার এবং শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা জানাই, নিজের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পলন করতে চাই দেশের মৎস্য সম্পদ সংরক্ষণে যথাযথ ভূমিকা রাখতে চাই, কর্মজীবনে যেন সততা এবং সুনামের সহিত নিজের দায়িত্ব পলন করতে পরি সেজন্য সকলের নিকট দোয়া চাই।

উল্লেখ্য জনাব মোঃ তানভীর হাসান মজুমদার মরহুম মোঃ সুরুজমিয়া মজুমদারের দৌহিত্র।

সারাদেশ-এর আরও খবর