উখিয়ায় ৭ রোহিঙ্গা গ্রেফতার

  বিশেষ প্রতিনিধি    21-10-2022    157
উখিয়ায় ৭ রোহিঙ্গা গ্রেফতার

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প থেকে ৩৬ হাজার পিস ইয়াবাসহ সাত রোহিঙ্গাকে গ্রেফতার করেছেন ৮-আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্য।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) উখিয়ার বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। শুক্রবার সকালে ৮-এপিবিএনের সহকারী পুলিশ সুপার (অপস্ অ্যান্ড মিডিয়া) ফারুক আহমেদ এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলো-উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মোহাম্মদ ছলিম, লালুর স্ত্রী নুর বাহার (৪১) ও তার দুই ছেলে। তারা ৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। এছাড়া উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মৃত সালেহ আহমদের ছেলে দিলদার হোসেন (৪০), নুর আলীর ছেলে খায়রুল আমিন (২২), উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প ৮-ওয়েস্টের বাসিন্দা হোসেনের ছেলে ইমাম হোসেন (২৫)।

সহকারী পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, মাদক পাচারের খবরে বৃহস্পতিবার দুপুরে উখিয়ার বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালানো হয়। এ সময় ওই সাত মাদক পাচারকারী রোহিঙ্গাকে আটক করা হয়েছে। পরে তাদের তল্লাশি চালিয়ে ৩৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সারাদেশ-এর আরও খবর