স্টেডিয়ামপাড়া ক্রীড়া সংসদ গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট উদ্বোধন

  বিশেষ প্রতিনিধি    21-01-2023    21
স্টেডিয়ামপাড়া ক্রীড়া সংসদ গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট উদ্বোধন

কক্সবাজার স্টেডিয়ামপাড়া ক্রীড়া সংসদের আয়োজনে গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট উদ্বোধন হয়েছে।

শুক্রবার (২০ জানুয়ারি) রাতে কক্সবাজার ঈদগাহ সংলগ্ন মাঠে খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ তাঁতীলীগ কক্সবাজার জেলা সভাপতি আরিফ-উল-মওলা।

তিনি বলেন, মেধা ও সুস্থ মনন বিকাশে সাহায্য করে খেলাধুলা। শারীরিক সুস্থতার জন্য খেলাধুলা গুরুত্বপূর্ণ একটি অনুষঙ্গ। অনাগত প্রজন্মকে খেলাধুলামুখি করা দরকার।

স্টেডিয়ামপাড়া সমাজ কমিটির সাধারণ সম্পাদক এম.ইউ বাহাদুরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার অলস্টার ফুটবল ক্লাবের সভাপতি শাহজাহান আনসারী, ওয়েলকাম প্রপার্টিজ লিমিটেডের চেয়ারম্যান বদরুল হাসান মিলকি, এফ.এ ব্যাডমিন্টন ইনডোরের প্রতিষ্ঠাতা গিয়াসউদ্দিন চৌধুরী, টেকনাফ উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জামাল উদ্দিন, স্টেডিয়াম পাড়া সমাজ কমিটির সভাপতি ফরিদুল আলম, ক্রীড়ালেখক সমিতির সভাপতি সাংবাদিক মাহাবুবুর রহমান, কক্সবাজার নিউজ (সিবিএন) এর বার্তা সম্পাদক ইমাম খাইর।

“মাদকের কবলে পড়বে যারা, সব হারিয়ে মরবে তারা” এই প্রতিপাদ্যে উদ্বোধনী দিনে কক্সবাজার টেকপাড়া ন্যাশনাল কক্স ক্রিড়া সংস্থা বনাম জেএসআর ব্যাডমিন্টন টুর্ণামেন্ট তারাবনিয়ারছড়ার মধ্যে খেলা অনুষ্ঠিত হয়েছে।

টুর্ণামেন্ট পরিচালনা করেন কমিটির উপদেষ্টা বেলাল উদ্দিন চৌধুরী।

টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক ইব্রাহিম বাবুর সঞ্চালনায় গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে এডভোকেট মোঃ ইউনুছ, বিশিষ্ট ক্রীড়াবিদ জাহেদ উল্লাহ, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল জব্বার, আব্দুর রহিমসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন, টুর্ণামেন্ট পরিচালনা কমিটির উপদেষ্টা মনির উদ্দিন, সদস্যসচিব এম.সি ফাহিম, সদস্য শাফায়েত মুন্না, ইমরান হোসেন সুজন।

1

খেলাধুলা-এর আরও খবর