দুই সঙ্গী নিয়ে মোশারফ বাহিনীর’ মূলহোতা মোশারফ মেম্বার অস্ত্রসহ আটক

  বিশেষ প্রতিনিধি    02-02-2023    218
দুই সঙ্গী নিয়ে মোশারফ বাহিনীর’ মূলহোতা মোশারফ মেম্বার অস্ত্রসহ আটক

কক্সবাজারের কুতুবদিয়ায় আলী আকবর ডেইল ইউনিয়নের ‘মোশারফ বাহিনীর’ মূলহোতা ও শীর্ষ সন্ত্রাসী মোশারফ হোসেন ওরফে শাহাব উদ্দীনের ছেলে ৩নং ওয়ার্ডের মেম্বার মোশারফ ও তার দুই সহযোগীকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-৭। তাদের কাছ থেকে কাঠের বাটযুক্ত ৩টি দেশীয় তৈরী একনলা বন্দুক, কাঠের বাট যুক্ত ৪টি দেশীয় তৈরী এলজি,কাঠের বাটযুক্ত দেশীয় তৈরী ১টি পিস্তল, ১২ বোর কার্তুজ ১৪টি ( বিভিন্ন রংয়ের), ৩টি ৭.৬২ এমএম কার্তুজ,৬টি ২২ এমএম কার্তুজ,৪টি মাছ ধরার চিকন জাল উদ্ধার করা হয়।

আটকৃত দুই সহযোগী হলেন, নুরুল আবছারের ছেলে মো.আজিজ ,জাবেদ আহমেদের ছেলে রবিউল হাসান।

বৃহস্পতিবার সকালে কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, র‌্যাব-৭ বুধবার বিকালে অস্ত্রসহ মোশারফ, মো.আজিজ,রবিউল হাসানকে থানায় সোপর্দ করেছন ও র‌্যাবের ডিএডি আহম্মেদ উল্লাহ বাদি হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ সকালে মোশারফসহ দুই সহযোগীকে আদালতে সোপর্দ করা হয়।

র‌্যাব-৭ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুতুবদিয়ায় আলী আকবর ডেইল ইউনিয়নের ‘মোশারফ বাহিনীর’ মূলহোতা ও শীর্ষ সন্ত্রাসী মোশারফ হোসেন ওরফে মেম্বার মোশারফ ও তার দুই সহযোগীকে অস্ত্রসহ আটক করা হয়। তারা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। এ সন্ত্রাসী মোশারফ ইউপি সদস্য আড়ালে তার সহযোগীদের নিয়ে ভূমি দখল, মাদক ব্যবসা, চাঁদাবাজি, ডাকাতিসহ বিভিন্ন কাজ করত। মোশারফের ভয়ে এলাকার মানুষ ও ভুক্তভোগীরা মুখ খোলার সাহস পেত না।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। সেগুলো যাচাই-বাছাই করে দেখা হচ্ছে বলেও জানান র‌্যাব।

এদিকে, এ গডফাদার ও তার সঙ্গীদের আটকের খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে আসে। এবং ‌র‌্যাব-৭ কে সাধুবাদ জানান তারা।

সারাদেশ-এর আরও খবর