কক্সবাজারে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার

  বিশেষ প্রতিনিধি    09-02-2023    205
কক্সবাজারে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার

কক্সবাজারের টেকনাফ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৪০ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

সোমবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টা থেকে মঙ্গলবার দুপুর ২টা পর্যন্ত টেকনাফ পৌর এলাকা ও হ্নীলা থেকে তাদের আটক করা হয়। টেকনাফ ডিএনসির সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভার হোটেল দ্বীপ প্লাজায় অভিযান চালিয়ে সদর ইউনিয়নের ডেইলপাড়া এলাকার শামসুল আলমের ছেলে মো. শফিক (১৯) এবং আলতাজ আহমদের ছেলে আল শাহাদাতকে (২৫) ১০ হাজার ইয়াবা এবং কায়ুকখালী পাড়া এলাকার মৃত মুজাহার মিয়া ওরফে মুজাহার কন্ট্রাকটরের ছেলে সোহেল রানাকে ২০ হাজার ইয়াবাসহ আটক করা হয়।

সোহেল রানা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে ২০ হাজার ইয়াবার মালিক একই এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে আবুবক্কর সিদ্দিক ওরফে মুসম্মনি (৪১)।

অপরদিকে, উপজেলার হ্নীলা এলাকার আলীখালী রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-ডি’র জাফর আহমদের ছেলে সৈয়দ নুরকে (২২) ১০ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।

আটক চারজন এবং আবুবক্কর সিদ্দিককে পলাতক আসামি করে মামলা করা হয়েছে । জব্দ মাদকসহ আটকদের টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

সারাদেশ-এর আরও খবর