বদি ও তার স্ত্রী সাংসদের উদ্যোগে ৮হাজার পরিবার চাল পাচ্ছেন

  বিশেষ প্রতিনিধি    26-03-2023    168
বদি ও তার স্ত্রী সাংসদের উদ্যোগে ৮হাজার পরিবার চাল পাচ্ছেন

কক্সবাজারের-৪ (টেকনাফ-উখিয়া)আসনের সরকার দলীয় সাংসদ শাহীন আক্তার চৌধুরী ও সাবেক সাংসদ আবদুর রহমান বদির ব্যক্তিগত উদ্যোগে টেকনাফ পৌরসভায় ৮হাজার অসহায়, দুস্থ ও গরীব পরিবারের মাঝে ১০কেজি করে চাল বিতরণ করা হচ্ছে।

শনিবার বিকেলে টেকনাফ পৌরসভার চৌধুরীপাড়া-জালিয়াপাড়া একাংশে ৭নং ওয়ার্ডে সাবেক সাংসদ আবদুর রহমান বদি কটেজ থেকে ১হাজার ২৫০পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

এ তথ্যটি নিশ্চিত করেছেন সাবেক সাংসদ ও পৌর আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বদি।

তিনি বলেন,শুধুমাত্র পৌরসভায় ব্যক্তিগত উদ্যোগে আট হাজার অসহায়,দুস্থ ও গরীব পরিবারকে দেওয়া হচ্ছে।গত বৃহস্পতিবার ও শুক্রবার ৮নং ওযার্ডের ৮শত পরিবার, ৫নং ওযার্ডের ১হাজার পরিবার ও ৯নং ওযার্ডের ১হাজার ২৫০পরিবারে ৪হাজার ৩০০পরিবারকে চাল দেওয়া হয়েছে।পযাক্রমে পৌরসভার ৪, ৬, ৩, ২ ও ১ নং ওযাড়ে আরও ৩হাজার ৭০০পরিবারকে চাল দেওযা হবে।

টেকনাফ পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর জানান,পবিত্র রমজান মাসে অসহায়,দুস্থ ও গরীব মানুষের কথা চিন্তা করে বর্তমান সাংসদ শাহীন আক্তার চৌধুরী ও সাবেক সাংসদ আবদুর রহমান বদির অর্থায়নে পৌরসভার বিভিন্ন ওযার্ডে চালগুলো বিতরণ করা হচ্ছে।

শনিবার বিকেলে চাল বিতরণকালে উপস্থিত ছিলেন-পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস শুক্কুর, সদস্য নুর মোহাম্মদ, নারী কাউন্সিলর আরেফা বেগম, হাজী নুরুল আলম প্রমুখ।

কয়েকজন নারী ও পুরুষরা বলেন,এবার নয়ই প্রতিবছরই সাংসদ বদি আমাদের মতো অসহায়, দুস্থ ও গবীর মানুষের পেটের খবর নিয়ে থাকেন।এপবিত্র রমজান মাসেও ১০কেজি করে চালের ব্যবস্থা করেছেন।

সারাদেশ-এর আরও খবর