কক্সবাজারে জাতীয় সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল

  বিশেষ প্রতিনিধি    08-04-2023    118
কক্সবাজারে জাতীয় সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল

জাতীয় সাংবাদিক সংস্থা কক্সবাজার জেলা কমিটির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ এপ্রিল) কলতলীস্থ অভিজাত হোটেল হল রুমে ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার পৌরসভার কাউন্সিলর নাছিমা আক্তার বকুল।

সংস্থার জেলা কমিটির সভাপতি কামাল হোসেন আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ওসমান গনির সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন দৈনিক সাঙ্গুর স্টাফ রিপোর্টার ও কক্সবাজার নিউজ (সিবিএন) এর বার্তা সম্পাদক ইমাম খাইর। তিনি বলেন, সাংবাদিকদের কলম হতে হবে সত্যনিষ্ঠ ও নিরপেক্ষ। কোন নিউজে পক্ষে বা বিপক্ষে অবস্থান করা যাবেনা। যা সত্য তাই প্রকাশ করার নাম সাংবাদিকতা। লেখনীতেই একজন সাংবাদিকের প্রকৃত পরিচয় ফুটে ওঠে।

বক্তব্য রাখেন ইমাম খাইর বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমানুল হক বাবুল, জাতীয় সাংবাদিক সংস্থা কক্সবাজার জেলা কমিটির সহসভাপতি ও ঈদগাঁও প্রেস ক্লাব সভাপতি মোঃ রেজাউল করিম, বাংলা টিভির কক্সবাজার জেলা প্রতিনিধি আমিনুল হক আমিন, কক্সবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও দৈনিক আপন কণ্ঠের নির্বাহী সম্পাদক মোহাম্মদ সেলিম, সাংবাদিক সংস্থার জেলা কমিটির সহ সভাপতি ও ঈদগাঁও প্রেস ক্লাব সাধারণ সম্পাদক শেফাইল উদ্দিন।

এ সময় জেলা কমিটির সহ সভাপতি ও দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকার সহ সম্পাদক নুরুল আমিন হেলালি, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সোহেল আরমান, সাংগঠনিক সম্পাদক মাস্টার মোঃ আজাদ, ইউনুছ অভি, দিদারুল আলম জিসান, সহ সাধারণ সম্পাদক এন, এস কায়সার হক জুয়েল, অর্থ সম্পাদক শাখাওয়াত হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কায়েদ আলম কায়সার, সহ সম্পাদক মোঃ রফিক উদ্দিন লিটন, সহ দপ্তর সম্পাদক সাইদুজ্জামান, সহ ক্রিড়া বিষয়ক সম্পাদক ফারুক হোসেন ঈমন, সহ- সাংস্কৃতিক সম্পাদক ফাহিম, সহ প্রচার সম্পাদক শহিদুর রহমান রাফি, শামশুল ইসলাম, রফিকুল ইসলাম চৌধুরীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, দেশের মানুষ ও সমাজের মঙ্গলের জন্য সাংবাদিকতা করতে হবে। এটা সম্মানের জায়গা। সম্মান অক্ষুন্ন রেখে এ পেশায় কাজ করতে হবে। বর্তমান পরিস্থিতিতে সাংবাদিকদের ঐক্যের কোন বিকল্প নেই। সাংবাদিক সংস্থা সাংবাদিকদের অধিকার আদায়ে কাজ করে যাবে।

সারাদেশ-এর আরও খবর