বড়হাতিয়ায় ছাত্রলীগ নেতার ইফতার সামগ্রী বিতরণ

  বিশেষ প্রতিনিধি    10-04-2023    117
বড়হাতিয়ায় ছাত্রলীগ নেতার ইফতার সামগ্রী বিতরণ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হামেদ হুসাইন মেহেদীর উদ্যোগ ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার ( ৯ এপ্রিল)বিকালে বড়হাতিয়া ইউনিয়নের একটি স্কুলের হল রুমে এলাকার অসহায় দরিদ্র মানুষের মাঝো ইফতার সামগ্রী গুলো তুলে দেওয়া হয়।

এসয় উপস্থিত ছিলেন বড়হাতিয়া আলোড়ন পরিষদের উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবক কাইছার চৌধুরী, বিশিষ্ট সমাজসেবক আনিসুল ইসলাম বাহার বড়হাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক যুবলীগ নেতা ফয়সাল মোহাম্মদ ওরহান, সাংবাদিক আব্দুল করিম, বড়হাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি ইয়াছির,উপ প্রচার সম্পাদক তানবির ছাত্রলীগ নেতা ইমরান,শাহেদ,গালিব,আসিফ প্রমুখ।

এসময় বড়হাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হামেদ হুসাইন মেহেদী বলেন, চট্টগ্রাম-১৫ আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নিজামুদ্দিন নদভী এমপি ও ও বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাবেকর সদস্য নারীনেত্রী রিজিয়া রেজা চৌধুরী পক্ষ নির্দেশে আমার ব্যক্তিগত উদ্যোগে ইফতার সামগ্রী গুলো এলাকার অসহায় মানুষের হাতে তুলে দিতে পেরে আমি ধন্য মনে করতেছি।

আগামীতেও আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ। ছাত্রলীগ মানুষের কল্যাণে সবসময় পাশে থাকে । ইফতার সামগ্রী বিতরণ শেষে মোনাজাত করা হয়

সারাদেশ-এর আরও খবর