চট্টগ্রামস্থ কক্সবাজার সমিতির কার্যকরী পরিষদের সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  বিশেষ প্রতিনিধি    11-04-2023    144
চট্টগ্রামস্থ কক্সবাজার সমিতির কার্যকরী পরিষদের সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সমাজকল্যাণের কাজে তাকওয়াবান ব্যক্তির বিকল্প নেই- বিভাগীয় পরিচালক হাফেজ বোরহান উদ্দিন

কক্সবাজার সমিতি চট্টগ্রামের কার্যকরী পরিষদ এর সভা ও ইফতার মাহফিল উপলক্ষে গতকাল চট্টগ্রাম ক্লাবের পার্টি সেন্টারে আয়োজিত আলোচনা সভা সমিতির সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সমিতির সহ-সাধারণ সম্পাদক অধ্যাপক মঈন উদ্দিন আহমেদের সঞ্চালনায় কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক নাজেমুল হক। কার্যকরী পরিষদের সভায় ঈদ পুনর্মিলনী, শিশু উৎসব ও সমিতির সার্বিক বিষয়ে আলোচনা করা হয়।

এতে সমিতির সহ-সভাপতি এ জে এম গিয়াসুদ্দীন, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক দিদারুল আলম বক্তব্য রাখেন। ইফতার মাহফিলে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রামের বিভাগীয় পরিচালক হাফেজ বোরহান উদ্দিন মোহাম্মদ আবু আহসান।

তিনি বলেন, জনগণের সেবা করার জন্য তাকওয়াবান ব্যক্তির প্রয়োজন এবং এই রমজান মাস তাকওয়াবান ব্যক্তির সৃষ্টি করে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি আবু ওয়ালিদ মোহাম্মদ হারুন, আলহাজ্ব মোঃ জমির উদ্দিন চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন, ক্রীড়া সম্পাদক মোঃ নূরে আলম সিদ্দিকী, আইন সম্পাদক মোঃ জহিরুল হক, স্বাস্থ্য সম্পাদক মোহাম্মদ ওবায়দুল হক মনি, দপ্তর সম্পাদক মোঃ রায়হান উদ্দিন, প্রযুক্তি সম্পাদক মোহাম্মদ আয়াজ উদ্দিন, কার্যকরী পরিষদ সদস্য এ এন এম সোহাইল, মোঃ আশফাকুর রহমান, মোঃ আব্দুল বাসেত খান, মোহাম্মদ জুনাইদ কবির, আব্দুল হান্নান চৌধুরী, মোঃ সরফরাজ আল নেওয়াজ চৌধুরী, এইচ এম সলিম উল্লাহ প্রমূখ।

সারাদেশ-এর আরও খবর