টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ সন্ত্রাসী আটক

  বিশেষ প্রতিনিধি    16-04-2023    97
টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ সন্ত্রাসী আটক

টেকনাফ নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ এক রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। আটক যুবক খায়রুল আমিন (২০) উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের এইচ ব্লকের মো. কামালের ছেলে।

গতকাল শনিবার রাত সাড়ে নয়টার দিকে ক্যাম্পের জি ব্লকের একটি ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি অস্ত্র, দুই রাউন্ড তাজা কার্তুজ ও ছুরি উদ্ধার করা হয়।

টেকনাফস্থ ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের নয়াপাড়া ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাঈন উদ্দিন চৌধুরী বলেন, শনিবার রাতে নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের জি-৫ ব্লকের একটি ভাড়াবাসায় একদল রোহিঙ্গা সন্ত্রাসী অস্ত্রসহ অপরাধ সংঘটনের পরিকল্পনা নিচ্ছে এমন গোপন সংবাদে সেখানে অভিযান পরিচালনা করে এপিবিএন। এসময় খায়রুল আমিন নামে এক রোহিঙ্গা যুবককে একটি ওয়ান শুটার এলজি একনলা বন্দুক, দুই রাউন্ড তাজা কার্তুজ ও একটি ছুরিসহ আটক করা হয়। এসময় তার অপর সহযোগীরা পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার মাঈন উদ্দিন চৌধুরী আরও বলেন, আটক রোহিঙ্গা যুবক টেকনাফ মডেল থানার ২০২২ সালের একটি অস্ত্র মামলার আসামি। তার বিরুদ্ধে পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সারাদেশ-এর আরও খবর