অবশেষে বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খোললেন শোয়েব মালিক

  বিশেষ প্রতিনিধি    23-04-2023    116
অবশেষে বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খোললেন শোয়েব মালিক

বেশ কয়েক মাস ধরেই তারকা দম্পতি পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জার বিবাহবিচ্ছেদ নিয়ে গুঞ্জণ চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

এ গুঞ্জণের আরও ডালপালা মেলে যখন সানিয়া মির্জা শোয়েব মালিককে ছাড়া শুধু ছেলেকে নিয়ে পবিত্র ওমরাহ পালন করতে যান। এছাড়া, রমজানে ইফতারির টেবিলেও কেবল ছেলেকে নিয়ে বসতে দেখা গেছে। খবর জিওনিউজের।

সানিয়া নিজের প্রোফাইল থেকে সরিয়ে ফেলেছেন স্বামীর ছবি।এতে আর সন্দেহ বাড়ে নেটিজিয়ানদের।কিন্তু বিবাহবিচ্ছেদ দুজনের কেউই মুখ খোলেননি।

অবশেষে এ নিয়ে মুখ খোললের শোয়েব মালিক।তিনি বলেন, এটা আসলেই একটা গুজব। আমাকে দেখান তো কোন দম্পতির জীবনে মান-অভিমানের মতো ছোটোখাটো ঘটনা না ঘটে।

সানিয়া অভিমান করে তার তার প্রোফাইল থেকে আমার ছবি সরিয়ে ফেলায় অনেকে গুজব ছড়াচ্ছে, আমাদের বিবাহবিচ্ছেদ হয়ে গেছে।এটা মোটেও সদ্য নয়।

উল্লেখ্য, ২০১৩ সালে পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা।ইজহান নামে তাদের একটি ছেলে সন্তান আছে।

শোয়েব বলেন, আমি ক্রিকেট নিয়ে এবং সোনিয়া টেনিসকে বিদায় জাসানোর পর আইপিএল নিয়ে ব্যস্ত থাকায় আমরা দুজন দুই দেশে অবস্থান করছি।কিস্তু আমাদের মধ্যে যোগাযোগ ঠিকই আছে।

পাকিস্তানের জিওনিউজকে দেওয়া সাক্ষাৎকারে শোয়েব মালিক এসব কথা বলেন।শোয়েব আরও কলেন, সানিয়া রাগ করে আমাকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করে রাখায় এ গুজবটি আরও বেশি ডালপালা মেলেছে।আসলে আমরা দুজন একই আছি।আমাদের মধ্যে কোনো বিচ্ছেদের ঘটনা ঘটেনি।

খেলাধুলা-এর আরও খবর