বর্ষিয়ান সাংবাদিক সৈয়দ হোছাইনের মৃত্যুতে উখিয়া প্রেসক্লাবের গভীর শোক প্রকাশ

  বিশেষ প্রতিনিধি    03-08-2023    88
বর্ষিয়ান সাংবাদিক সৈয়দ হোছাইনের মৃত্যুতে উখিয়া প্রেসক্লাবের গভীর শোক প্রকাশ

টেকনাফ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, সীমান্ত জনপদের বর্ষিয়ান সাংবাদিক, সামাজিক ব্যক্তিত্ব বিভিন্ন ধর্মীয প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, আলহাজ্ব সৈয়দ হোছাইনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন উখিয়া প্রেস ক্লাবের পক্ষ থেকে সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার ও সাধারণ সম্পাদক রতন কান্তি দে।

অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দরা, সহ-সভাপতি সাইফুর রহিম শাহীন, সহ-সাধারণ সম্পাদক ওবায়দুল হক আবু, অর্থ সম্পাদক যথাক্রমে আমিনুল হক আমিন, সুলতান মাহমুদ চৌধুরী, দপ্তর ও ক্রীড়া সম্পাদক, শফিউল শাহীন, সাহিত্য প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু, কার্যনির্বাহী সদস্য যথাক্রমে ফেরদৌস ওয়াহিদ, আমানুল হক বাবুল, নুরুল হক খান ও মাওলানা নুরুল হক।

সম্মানিত সদস্য ও জ্যৈষ্ঠ সাংবাদিকদের মধ্যে অ্যাডভোকেট মোঃ আব্দুর রহিম, রফিকুল ইসলাম, ফারুক আহমেদ, নুরুল আমিন সিদ্দিকী চেয়ারম্যান আব্দুল মাবুদ, গফুর মিয়া চৌধুরী,দীপন বিশ্বাস, হানিফ আজাদ,জসিম উদ্দিন চৌধুরী,নূর মোহাম্মদ সিকদার, হুমায়ুন কবির জুশান,এএইচ সেলিম উল্লাহ, মাহমুদুল হক বাবুল, আব্দুল্লাহ আল আজিজ, ইব্রাহিম মোস্তফা, শহীদ রুবেল প্রমুখ।

বিবৃতি দাদারা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।তার দীর্ঘ সাংবাদীকতা জীবনের পেশাগত দায়িত্ব পালনকালে সীমান্ত জনপদ টেকনাফের শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, চোরাচালান ও রোহিঙ্গা অনুপ্রবেশ প্রতিরোধসহ সার্বিক উন্নয়নের ক্ষেত্রে লেখনীর মাধ্যমে অনবদ্য ভূমিকা রাখেন।

এছাড়া তার সম্পাদনা ও প্রকাশনায় দৈনিক কক্সবাজার বার্তা পত্রিকা প্রকাশের মধ্য দিয়ে মুক্ত সাংবাদিকতা চর্চার ক্ষেত্রে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেন।

তার হঠাৎ চলে যাওয়ায় টেকনাফ সহ কক্সবাজারের সাংবাদিক সমাজে শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

আমরা তার বিদেহী আত্মার সৎগতি কামনা করছি।

সারাদেশ-এর আরও খবর