মুজিব লোকান্তরে, মুজিব বাংলার ঘরে ঘরে- এমপি আশেক

  বিশেষ প্রতিনিধি    16-08-2023    98
মুজিব লোকান্তরে, মুজিব বাংলার ঘরে ঘরে- এমপি আশেক

কক্সবাজার-০২ (মহেশখালী-কুতুবদিয়া) সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, একাত্তরের পরাজিত ঘাতকচক্র ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মাধ্যমে জাতিকে মুক্ত চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত করতে চেয়েছিল। কিন্তু তাদের স্বপ্ন সফল হয়নি। তারা ঘৃণিত হয়েছে। গোটা জাতি আজ বঙ্গবন্ধুর জন্য কাঁদছে, তার জন্য দোয়া করছে। বঙ্গবন্ধু অনন্তকাল বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে। মুজিব লোকান্তরে, মুজিব বাংলার ঘরে ঘরে।

মঙ্গলবার বিকালে কুতুবদিয়া মডেল হাইস্কুল এন্ড কলেজের মাঠে কুতুবদিয়া আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান বক্তা বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ তাহেরের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য শফিউল আলম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুচ ছাফা বি কম,সাবেক সিনিয়র সহ-সভাপতি, মাহাবুব আলম মাতবর,আওয়ামী লীগ নেতা রমিজ আহমদ,বড়ঘোপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, আলী আকবর ডেইল ইউনিয়নের সাবেক সভাপতি জাহাঙ্গীর সিকদার, কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমগীর মাতবর, বড়ঘোপ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান টিটু, দক্ষিণ ধূরুং ইউনিয়নের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, উত্তর ধূরুং ইউনিয়নের সভাপতি সেজাম উদ্দীন, আলী আকবর ডেইল ইউনিয়নের সাধারণ সম্পাদক কাইয়ুম হুদা বাদশা, বড়ঘোপ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন লিটন, মহিলা আ.লীগের সভাপতি ছৈয়দা মেহেরুন্নেছা, ছাত্রলীগের আহ্বায়ক মহিদুল হাসান হান্নান, কৃষক লীগের আহবায়ক জাহিদুল ইসলাম কাইছার, সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ফখরুল হাসান ফরহান, বড়ঘোপ ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মনির মাতবর, যুব মহিলা লীগের সভাপতি বেবী আকতার প্রমুখ।

এসময়, অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন,উপজেলার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি- সাধারণ সম্পাদক যথাক্রমে-সুজন সিকদার,মোঃ শরীফ, আব্দু রাজ্জাক, ফোরকান,জসিম উদ্দীনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ।

পরে, দোয়া মাহফিল পরিচালনা করেন, হাফেজ তৌহিদুল ইসলাম।

সারাদেশ-এর আরও খবর