মেয়র মুজিবকে কক্সবাজার-৩ আসনের এমপি দেখতে চান পৌর সমাজপতিরা

  বিশেষ প্রতিনিধি    17-08-2023    128
মেয়র মুজিবকে কক্সবাজার-৩ আসনের এমপি দেখতে চান পৌর সমাজপতিরা

প্রতিষ্ঠার ১৫০ বছর পর্যন্ত কক্সবাজার পৌরসভা ছিল চরম অবহেলিত। কিন্তু একজন মুজিব এসে পাল্টে দিলেন সব হিসেব নিকাশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়নের ছোঁয়ায় বদলে গেছে পর্যটন নগরীর চেহারা। এমন বাস্তবতায় কক্সবাজার পৌরসভা থেকে মেয়র মুজিবুর রহমান বিদায় নিলেও পৌরবাসীর হৃদয়ের মণিকোঠায় তিনি রয়ে যাবেন আজীবন।

গতকাল বুধবার দুপুরে জারা কনভেনশন হলে পৌরসভার সার্বিক উন্নয়ন বিষয়ে আয়োজিত মতবিনিময় সভায় এলাকার সমাজপতিরা এসব কথা বলেন।

কক্সবাজার পৌরসভার ১২টি ওয়ার্ডের সমাজ কমিটির নেতৃবৃন্দের সাথে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে মেয়র মুজিবকে সদর-রামু-ঈদগাও আসন থেকে সংসদ সদস্য হিসেবে দেখতে চান সমাজপতিরা।

পৌরবাসীর এমন অভূতপূর্ব ভালবাসা দেখে আবেগ আপ্লূত মেয়র মুজিব। তিনি বলেন, মানুষের সেবা করার জন্য পদ পদবী লাগেনা, সেগুলো ছাড়াও ভালবাসা দিয়ে জনগণের অন্তর জয় করা যায়। তিনি আজীবন মানুষের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন৷

প্যানেল মেয়র হেলাল উদ্দিন কবিরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় কক্সবাজার পৌরসভার উন্নয়নে ১২টি ওয়ার্ডের প্রায় ৩০০ সমাজ কমিটির সমন্বয়ে ৩১ সদস্য বিশিষ্ট একটি পৌর উন্নয়ন সমাজ কমিটি ফেডারেশন গঠন করা হয়। এতে মেয়র মুজিবুর রহমানকে আহ্বায়ক নির্বাচিত করেন উপস্থিত সকলেই।

এসময় জেলা আওয়ামী লীগ নেতা আবদুল খালেক, পৌরসভার নির্বাহী প্রকৌশলী পরাক্রম চাকমা, নতুন বাহারছড়া সমাজ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান, ঝাউতলা ঐক্য পরিষদের সভাপতি ফজলুল কাদের চৌধুরী, কাউন্সিলর আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ, কাউন্সিলর আকতার কামাল, কাউন্সিলর মিজানুর রহমান, নুর পাড়া সমাজ কমিটির সভাপতি ডাঃ নুরুল আমিনসহ বিভিন্ন সমাজ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ বক্তব্য রাখেন।

সারাদেশ-এর আরও খবর