মর্জিয়া বেগম রামু’র শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত

  বিশেষ প্রতিনিধি    12-09-2023    133
মর্জিয়া বেগম রামু’র শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত

খুনিয়াপালং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মর্জিয়া বেগম রামু উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন। কৃতি শিক্ষক মর্জিয়া বেগমের সার্বিক পারফরম্যান্স বিবেচনা করে বিচারকমন্ডলী তাঁকে মহিলা ক্যাটাগরিতে জাতীয় শিক্ষা পদক ২০২৩ এর জন্য শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসাবে মনোনীত করেছেন।

মেধাবী ও কর্মপাগল মর্জিয়া বেগম হচ্ছেন-আবুল হোসেন ও রশিদা বেগম এর কন্যা। তিনি বিবিএস (অনার্স) সহ প্রথম শ্রেণিতে এমবিএস পরীক্ষা সম্পন্ন করেছেন। এছাড়া ডিপিএড, বিএড, এমএড করেছেন কৃতিত্বের সাথে।

সফল শিক্ষক মর্জিয়া বেগম উপজেলা পর্যায়ে মহিলা ক্যাটাগরিতে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসাবে মনোনীত হওয়ায় মহান আল্লাহর কাছে শোকরিয়া জ্ঞাপন করে এজন্য তিনি রামু’র উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা মুস্তফা, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আবু শামীম, ইউআরসি ইন্সট্রাক্টর আজিজুল হক, সহকারী উপজেলা শিক্ষা অফিসার আবু নছর মোঃ হাছান, সৈয়দ নজরুল ইসলাম, জুরি বোর্ডের সকল সদস্য সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন।

যাঁরা তাঁকে সবসময় সাহস যুগিয়েছেন, সঠিক ও যথার্থ নির্দেশনা দিয়েছেন। তাঁর দায়িত্বশীলতা, নিষ্ঠা ও শ্রমকে মূল্যায়ন করেছেন। মর্জিয়া বেগম তাঁর সহকর্মীদেরও আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেছেন। যাঁরা সবসময় তাঁর পথ চলায় পাশে থেকেছেন, অনুপ্রেরণা যুগিয়েছেন।

অদম্য ইচ্ছাশক্তি সম্পন্ন মর্জিয়া বেগম বলেন, এ অর্জন আমাকে প্রেরণা ও প্রত্যয়ে সমৃদ্ধ করেছে। আরো এগিয়ে যেতে পথ দেখিয়েছে।

ভবিষ্যতে জেলা পর্যায়ে আরো বৃহত্তর পরিসরে সফলতা অর্জনে মর্জিয়া বেগম মহান আল্লাহর অসীম রহমত, সংশ্লিষ্ট সকলের দোয়া, আশীর্বাদ ও সহযোগিতা কামনা করেছেন।

সারাদেশ-এর আরও খবর