ফের নেটফ্লিক্সে রাধিকার ‘মনিকা, ও মাই ডার্লিং’

  বিশেষ প্রতিনিধি    06-11-2022    193
ফের নেটফ্লিক্সে রাধিকার ‘মনিকা, ও মাই ডার্লিং’

আন্তর্জাতিক ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ভারতে যাত্রার পর কয়েকটি বড় প্রজেক্টে অভিনয় করেছেন অভিনেত্রী রাধিকা আপ্তে। ‘স্যাক্রেড গেমস’ কিংবা ‘ঘোল’র মতো কনটেন্টে কাজের সুবাদে তার প্রশংসা পাওয়ার কথা ছিলো। কিন্তু না, সোশ্যাল মিডিয়ায় বরং ট্রলের শিকার হয়েছেন তিনি। অনেকেই বলাবলি করেছিলেন, নেটফ্লিক্সের কর্তার সঙ্গে হয়ত রাধিকার প্রেম আছে, তাই বারবার তাকে নেওয়া হয়।

মাঝে অবশ্য অনেকদিন ধরেই নেটফ্লিক্সের কোনও কাজে পাওয়া যায়নি রাধিকাকে। তবে বিরতি কাটিয়ে চেনা ঘরে ফিরেছেন এ অভিনেত্রী। আবারও নেটফ্লিক্সের প্রজেক্টে রাধিকা; নাম ‘মনিকা, ও মাই ডার্লিং’। আগামী ১১ নভেম্বর মুক্তি পাচ্ছে সিনেমাটি।

ইতোমধ্যে সিনেমাটির ট্রেলার প্রকাশ হয়েছে এবং তা প্রশংসাও পেয়েছে। তবে শেষ পর্যন্ত রাধিকা আপ্তের সঙ্গে নেটফ্লিক্সের নতুন এই প্রজেক্ট কতখানি সফল হয়, তা প্রমাণ হবে মুক্তির পর।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের আয়োজনে শুক্রবার (৪ নভেম্বর) একটি আলোচনা সভায় অংশ নিয়েছিলেন রাধিকা আপ্তে। সেখানে তিনি নতুন ছবিটি প্রসঙ্গে পুরনো সেই সমালোচনা-ট্রলের প্রসঙ্গ টেনে আনেন। মজা করে বলেন, নেটফ্লিক্সের সঙ্গে তার চুক্তি নবায়ন হয়েছে, সুতরাং আগামী কয়েকটি প্রজেক্টের জন্য যেন সমালোচকরা প্রস্তুত থাকেন।

বলা হচ্ছে, ‘মনিকা, ও মাই ডার্লিং’ নেটফ্লিক্সের নভেম্বর মাসের সবচেয়ে বড় প্রজেক্ট। এটি নির্মাণ করেছেন ভাসান বালা। এতে রাধিকা আপ্তের সঙ্গে আরও আছেন রাজকুমার রাও, হুমা কুরেশি, সিকান্দার খের, আকাঙ্ক্ষা রঞ্জন কাপুর প্রমুখ।

বিনোদন-এর আরও খবর