পরিণীতির সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সেই এমপি

  বিশেষ প্রতিনিধি    24-03-2023    191
পরিণীতির সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সেই এমপি

সম্প্রতি আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা এমপির সঙ্গে রেস্তোরাঁর বাইরে হাসিমুখে পোজ দেন বলিউড তারকা পরিণীতি চোপড়া। এরপর থেকেই দুজনকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে আলোচনা।

দুজনকে একসঙ্গে দেখে নেটিজেনদের প্রশ্ন- তাহলে কি পরিণীতি ও রাঘব প্রেম করছেন? বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ভারতের কনিষ্ঠতম এই সংসদ সদস্য।

শুক্রবার সংসদ ভবনে প্রবেশের সময় সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন নয়াদিল্লির বাসিন্দা রাঘব। এ সময় সাংবাদিকরা তার কাছে জানতে চান- তিনি কি পরিণীতির প্রেমে পড়েছেন? হ্যাঁ অথবা না-তে অনায়াসেই জবাব দিতে পারতেন রাঘব। তবে সে পথে না হেঁটে তিনি বলেন, ‘আমাকে রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতিকে নিয়ে নয়।’

একই প্রসঙ্গে রাঘব বলেন, ‘আমরা বিয়ে করলে আপনাদের খবর নিশ্চয়ই দেব।’

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে- রাঘবের পড়াশোনা ইংল্যান্ডে, লন্ডন স্কুল অব ইকোনমিক্সে। অন্যদিকে প্রিয়াংকা চোপড়ার বোন পরিণীতিও ইংল্যান্ডের ম্যানচেস্টার বিজনেস স্কুলের ছাত্রী ছিলেন। যশরাজ ফিল্মসের অধীনে বলিউডে পা রাখেন তিনি। শোনা যাচ্ছে ভারতে নয়, লন্ডনেই নাকি দুজনের প্রথম আলাপ।

কিছু দিন আগেই মনের মানুষ খুঁজছেন বলে জানিয়েছিলেন বলিউড তারকা পরিণীতি চোপড়া। তখন তিনি বলেছিলেন, আমাকে একটি ছেলে খুঁজে দিন, যাতে আমার ব্যক্তিগত জীবনটা সাজিয়ে নিতে পারি।

সন্তানের মা হতেও ইচ্ছা প্রকাশ করেন এই অভিনেত্রী। তিনি বলেন- যেদিন আমি আমার মনের মানুষকে খুঁজে পাব, তার প্রেমে পড়ব, আমিও বিয়ে করতে চাই।

আর এরই মধ্যে রাঘব চাড্ডার সঙ্গে দেখা মেলে পরিণীতির। গত বুধবার রাতে একসঙ্গে ডিনার করার পর বৃহস্পতিবার দুপুরে ফের দুজনকে লাঞ্চ করতে দেখা গেছে। আর এই ঘনঘন ডেট ঘিরেই সরগরম বিনোদন দুনিয়া। তবে কি দুজনের প্রেম চলছে?

এর আগে পরিচালক মণীশ শর্মার সঙ্গেও পরিণীতির মন দেওয়া-নেওয়া নিয়ে নানা গুঞ্জন শোনা গিয়েছিল; কিন্তু পরে এটাও শোনা গিয়েছিল তাদের ব্রেকআপ হয়ে গেছে। এবার নতুন সম্পর্কের গুঞ্জন পরিণীতিকে ঘিরে।

বিনোদন-এর আরও খবর