এক বিবাহিত নারীকে বিয়ে করেছেন সালমান মুক্তাদির

  বিশেষ প্রতিনিধি    02-05-2023    109
এক বিবাহিত নারীকে বিয়ে করেছেন সালমান মুক্তাদির

ইউটিউবার থেকে তারকা হয়ে ওঠা সালমান মুক্তাদির বেশিরভাগ সময় আলোচনায় থেকেছেন নিজের একাধিক প্রেমের গুঞ্জন নিয়ে। তবে মঙ্গলবার হঠাৎ করেই বিয়ের খবর জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন তিনি।

এদিন সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সালমান লিখেছেন, ‘আমার প্রিয় স্ত্রী, আমার বাকি জীবনের সঙ্গী।’ সঙ্গে তারিখ জুড়ে দিয়েছেন ৩০ এপ্রিল ২০২৩।

স্ত্রীর সঙ্গে বিয়ের যৌথ ছবি প্রকাশ করলেও তার নাম, পরিচয় কিছুই জানাননি সালমান মুক্তাদির। এমনকি বিস্তারিত জানতে সালমান মুক্তাদিরকে সময়ের কণ্ঠস্বরের পক্ষ থেকে একাধিকবার ফোন করা হলেও তিনি ধরেননি।

সালমান পরিচয় প্রকাশ না করলেও তার স্ত্রীর পরিচয় পাওয়া গেছে। খোঁজ নিয়ে জানা গেছে, তার স্ত্রীর নাম দিশা ইসলাম। সালমান মুক্তাদিরের সঙ্গে এটি দিশার দ্বিতীয় বিয়ে। ২০১১ সালে প্রথম বিয়ে করেছিলেন দিশা। তার দুটি সন্তানও রয়েছে।

জানা যায়, ২০১১ সালে দিশার বিয়ের পর ঘরে আসে প্রথম সন্তান। আর ২০১৮ সাল পর্যন্তও পূর্বের স্বামীর সঙ্গে দিশার সম্পর্ক ভালো ছিল। ২০২১ সালে দিশা দ্বিতীয় সন্তানের জন্ম দেন। ২০২১ সালের মার্চে দিশার ফেসবুকে প্রকাশ করা ছবিতে তাকে অন্তঃস্বত্ত্বা দেখা যায়, সেখানেও ছিল স্বামীর উপস্থিতি। এক সময় দিশা কানাডার ওন্টারিওতে বসবাস করতেন।

২০২৩ সালের এপ্রিলে সালমানকে বিয়ে করলেন তিনি। তবে এর আগে দিশা তার ফেসবুকের মাধ্যমে সালমান মুক্তাদিরকে বন্ধু হিসেবে উল্লেখ করেছিলেন।

বিনোদন-এর আরও খবর