মহেশখালী উপজেলা শ্রমিক দলের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

  বিশেষ প্রতিনিধি    13-07-2023    131
মহেশখালী উপজেলা শ্রমিক দলের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল মহেশখালী উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে।

৫৩ সদস্য বিশিষ্ট কমিটিতে মো. শাহাব উদ্দীন সভাপতি, শফিউল আলম শফি সাধারণ সম্পাদক, মোহাম্মদ সেলিম ও মোহাম্মদ কাউচার সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন।

জেলা শ্রমিক দলের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. কুতুব উদ্দিন বৃহস্পতিবার (১৩ জুলাই) এই কমিটি অনুমোদন দেন।

কমিটির সহসভাপতিরা হলেন- নুরুল আবছার, আলী আজগর লবী, মোস্তফা কামাল, হেলাল উদ্দিন মাহমুদ, আবুল কাশেম, মুরাদ হাসান ও মাহাবুবুর রহমান।

অন্যান্য পদে রয়েছেন- আয়ুব খান, নজরুল ইসলাম বকুল, আবদুল মজিদ ও সিরাজুল ইসলাম যুগ্ম-সাধারণ সম্পাদক, ডা. নাছির উদ্দিন, এনামুল করিম ও আব্দুল সোবহান সহ-সম্পাদক, ওসমান গনি, হেলাল উদ্দিন ও মো. জাহাঙ্গীর সহ-সাংগঠনিক সম্পাদক, মো. আরমান উল্লাহ আরমান দপ্তর সম্পাদক, সরওয়ার কামাল সহ-দপ্তর সম্পাদক, আব্দুল জামাত কোষাধ্যক্ষ, মো. তারেক প্রচার সম্পাদক, নেচার উল্লাহ শ্রম বিষয়ক সম্পাদক, আরফাত উল্লাহ সহ-শ্রম বিষয়ক সম্পাদক, কহিনুর আক্তার মেম্বার মহিলা বিষয়ক সম্পাদক, ডা. ইসমাইল হোসেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, রেজাউল করিম সমাজসেবা বিষয়ক সম্পাদক, হেলাল উদ্দিন প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক এবং নুরুল আবচার ও জয়নাল আবেদীনকে ‘সম্মানিত সদস্য’ করা হয়েছে।

পূর্ণাঙ্গ কমিটির সদস্য হিসেবে রয়েছেন- আবদুল জব্বার, ইব্রাহিম খলিল, মকছুদুল আলম, নুরু মাঝি, মো. মোবারক, একরাম, মো. নাছিম, মো. ইয়াছিন, মোহাম্মদ হায়াত উল্লাহ, শাহাদাত, আতিক, মো. আজম, নুরুল আবছার (২), মো. শাকের, মো. ফরহাদ, মো. হুমায়ুন, মো. পারভেজ, আহমদ কবির, দৌলত মিয়া ও মো. শাহাদাত হোসেন খোকা।

সারাদেশ-এর আরও খবর