বিবেককে জাগ্রত রেখে দেশ ও মানুষের জন্য কাজ করতে হবে -অতিরিক্ত আইজি শাহাবুদ্দিন খান

  বিশেষ প্রতিনিধি    21-07-2023    44
বিবেককে জাগ্রত রেখে দেশ ও মানুষের জন্য কাজ করতে হবে -অতিরিক্ত আইজি শাহাবুদ্দিন খান

হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজি শাহাবুদ্দিন খান বলেছেন, বিবেক’কে জাগ্রত রেখে দেশ ও মানুষের জন্য কাজ করতে হবে। সর্বোচ্চ সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সঙ্গে কাজ করতে হবে। মহাসড়কের সব ধরনের অনিয়ম বন্ধে হাইওয়ে পুলিশকে আরও কঠোর ভাবে দায়িত্বশীল হতে হবে।

বৃহস্পতিবার (২০জুলাই) বিকেলে হাইওয়ে কুমিল্লা রিজিয়ন আয়োজিত মালুমঘাট হাইওয়ে থানায় ট্র্যাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় ও বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলার পাঁচটি হাইওয়ে ইউনিটের সদস্যদের উদ্দেশে এসব কথা বলেন তিনি।

হাইওয়ে কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, মালুমঘাট হাইওয়ে থানার ওসি মাকসুদ আহমেদ, চিরিংগা হাইওয়ে থানার ইনচার্জ খোকন কান্তি রুদ্র, রামু ক্রসিং থানার ওসি মোহাম্মদ মেসবাহ, হোয়াইক্ষ্যং হাইওয়ে থানার ওসি কাইয়ুম উদ্দিন চৌধুরী, শাহপরী হাইওয়ে থানার টিআই সাইফুল ইসলামসহ হাইওয়ে থানার পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় অতিরিক্ত আইজি শাহাবুদ্দিন খান বিপিএম (বার) আরো বলেন, পেশাদারীত্বের সাথে দায়িত্ব পালন করে মানুষের আস্থা অর্জন করতে হবে। সড়কে হাইওয়ে পুলিশের কোনো ধরনের শৃঙ্খলা বিরোধী কার্যক্রম মেনে নেওয়া হবে না। সকলকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে আইন মেনে চলতে হবে। সড়কে সব ধরনের অনিয়ম ও দুর্নীতিকে সব সময় মন থেকে পরিহার করতে হবে। মহাসড়কে চাঁদাবাজি বন্ধ এবং সড়ক দুর্ঘটনা হ্রাসেও হাইওয়ে পুলিশকে আরো কঠিন ভাবে কাজ করতে হবে। পাশাপাশি হাইওয়ে পুলিশ, ট্র্যাফিক পুলিশকে সচেতনতামূলক কর্মসূচির পরিধি আরো বাড়াতে নির্দেশনা দেন।

Add

সারাদেশ-এর আরও খবর